শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মাদারীপুর জেলা আরজেএফ এর সভাপতি বাবলু সম্পাদক জাহিদ হাসান 

মাদারীপুর জেলা আরজেএফ এর সভাপতি বাবলু সম্পাদক জাহিদ হাসান 

মাদারীপুর প্রতিনিধি: প্রশিক্ষিত সাংবাদিক সমাজ গঠনে দেশব্যাপী কাজ করা সাংবাদিকদের সংগঠন রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর জাতীয় কাউন্সিল উপলক্ষে মতবিনিময় সভা ও মাদারীপুর জেলা কমিটি গঠন করা হয়েছে।
শনিবার (১৯ আগস্ট) বিকালে মাদারীপুর পৌরসভা হলরুমে এক মতবিনিময় সভায় আরজেএফ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এস এম. জহিরুল ইসলাম এই কমিটি ঘোষণা করেন।
এ কমিটিতে মো. বাবলু হাওলাদারকে মাদারীপুর জেলা শাখার সভাপতি ও জাহিদ হাসান সাধারণ সম্পাদক করা হয়েছে।
অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি নাসির উদ্দিন লিটন, সহ-সভাপতি মো. আবু সাইদ, যুগ্মসাধারণ সম্পাদক আরিফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ হাসান সজিব, সাংগঠনিক সম্পাদক রাসেল মৃর্ধা পাবেল, অর্থ সম্পদের মো. রাজু আহমেদ, দপ্তর সম্পাদ মো. বাদল হাওলাদার, প্রচার সম্পাদক…, যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ রুবেল, মহিলা বিষয়ক সম্পাদক মুনমুন হক ও মেহেদী হাসানকে কার্যকরী সদস্য করে কমিটি ঘোষণা করা হয়।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সিনিয়র ভাইস চেয়ারম্যান মো. সেকেন্দার আলম শেখ, ভারপ্রাপ্ত মহাসচিব মো. আল-আমিন শাওন, যুগ্ম মহাসচিব মো. সাজ্জাদ আলম খান সজল, সাংগঠনিক সম্পাদক মো. মিল্টন খান, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, অর্থ সম্পাদক সৈয়দ আল-আমিন সোহাগ প্রমুখ।
২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS