শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দিনাজপুর জেলা বিএনপির নির্বাচনে দুলাল সভাপতি কচি সাধারণ সম্পাদক নির্বাচিত

দিনাজপুর জেলা বিএনপির নির্বাচনে দুলাল সভাপতি কচি সাধারণ সম্পাদক নির্বাচিত

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি/ দিনাজপুর জেলা বিএনপি নির্বাচনে সভাপতি পদে এ্যাড. মোঃ মোফাজ্জল হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক পদে বখতিয়ার আহম্মেদ কচি নির্বাচিত হয়েছেন।
শনিবার (১৪ মে) জেল রোডস্থ দলীয় কার্যালয়ে বেলা ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৯টায় ফলাফল ঘোষণা করেন জেলা বিএনপি’র নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশনের প্রধান এ্যাড. আশফাক আহমেদ।
ঘোষিত ফলাফলে সভাপতি পদে ৮১৮ ভোট পেয়ে এ্যাড. মোঃ মোফাজ্জল হোসেন দুলাল নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আলহাজ্ব মোঃ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক পেয়েছেন ৭০৪ ভোট।
সিনিয়র সহ-সভাপতি পদে ৯২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ মোকাররম হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি খালেকুজ্জামান বাবু পেয়েছেন ৭৫৩ ভোট।
সাধারণ সম্পাদক পদে ১০৯৬ ভোট পেয়ে বখতিয়ার আহম্মেদ কচি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ আখতারুজ্জামান জুয়েল পেয়েছেন ৭০৪ ভোট।  যুগ্ম সম্পাদক পদে ৭৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মুরাদ আহম্মেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোস্তফা কামাল মিলন পেয়েছেন ৭৩৩ ভোট।
সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন নির্বাচিত হয়েছেন। তারা হলেন- হাসনা হেনা চৌধুরী হিরা প্রাপ্তভোট ১২৩৫, মোঃ আমিনুল ইসলাম মুন্না প্রাপ্তভোট ১১১৭ ও মোঃ আনিসুর রহমান বাদশা পেয়েছেন ৯০৯ ভোট।
মোট ১৯১৯টি ভোটের মধ্যে ১৮৫১টি ভোট পড়েছে। এর মধ্যে সভাপতি পদে ৪৬টি, সিনিয়র সহ-সভাপতি পদে ১৫১টি, সাধারণ সম্পাদক পদে ৪৪টি, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২৩৮টি ও সাংগঠনিক সম্পাদক পদে ২২টিসহ ৫টি পদে মোট ৪০১টি ভোট বাতিল করা হয়েছে।
১৪২ বার ভিউ হয়েছে
0Shares