শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পাটগ্রামে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হাবিবুল সভাপতি-বাদল সম্পাদক 

পাটগ্রামে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হাবিবুল সভাপতি-বাদল সম্পাদক 

লালমনিরহাট প্রতিনিধি।  জাতীয় পার্টি পাটগ্রাম উপজেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোতাহার হোসেন এমপি অডিটরিয়ামে জাতীয় পার্টি পাটগ্রাম উপজেলা শাখার আয়োজনে এ দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টি পাটগ্রাম উপজেলা শাখার সহ-সভাপতি আবু ছায়েদ আলী-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও জাতীয় সাংস্কৃতিক পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি ও মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের এমপি। এতে প্রধান বক্তা ছিলেন লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ জাহিদ হাসান লিমন। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোঃ মোস্তফা সেলিম বেঙ্গল। এ সময় পৌর জাতীয় পার্টির সভাপতি হাফিজার রহমান লুনা, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, লালমনিরহাট জেলা যুব সংহতির সভাপতি হুমায়ুন কবিরসহ জাতীয় পার্টির উপজেলা ও ইউনিয়ন শাখার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে কাউন্সিলে সর্ব সম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুল হক বসুনিয়া সভাপতি ও আবদুর রহমান বাদল সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়

৬১ বার ভিউ হয়েছে
0Shares