সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজী ও সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেয়া হবে না ……ব্যারিস্টার কায়সার কামাল 

বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজী ও সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেয়া হবে না ……ব্যারিস্টার কায়সার কামাল 

Views
এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোণাঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বলেছেন, বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ যদি চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে, তাদের কাউকে ছাড় দেয়া হবে না। আগামীর রাষ্ট্র নায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ অনুযায়ূ তাদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ও সাংগঠনিক ব্যাবস্থা গ্রহন করা হবে।
তিনি আরও বলেন, স্বৈরাচারী শেখ হাসিনা সরকার ক্ষমতাকে কুক্ষিগত এবং ঠিকে থাকা জন্য একে একে সকল সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছিল। বর্তমান অন্তর্বর্তী কালীন সরকার সাংবিধানিক প্রতিষ্ঠান গুলোর সংস্কার কার্যক্রম শেষ করার পর দ্রুততম সময়ের মধ্যে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে বিজয়ী দলের হাতে ক্ষমতা হস্তান্তর করবে।
সোমবার দুপুরে স্থানীয় অডিটোরিয়ামে বৈষম্য বিরোধী ছাত্র-গণ অভ্যুথানে নেত্রকোণার কলমাকান্দায় ৪ শহীদসহ সকল শহীদদের স্মরণে উপজেলা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কলমাকান্দা উপজেলা বিএনপির আহবায়ক এম এ খায়েরের সভাপতিত্বে যুগ্ম-আহ্বায়ক রংছাতি ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান পাঠান বাবুলের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বজলুর রহমান পাঠান, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও খারনৈ ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক, লেংগুড়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান ভূইয়াসহ অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের পক্ষে বক্তব্য রাখেন, বাচ্চু মিয়া, মজিবর রহমান, সাফায়েত হোসেন ও জহুরা বেগম।
পরে কলমাকান্দায় ৪জন মোঃ আহাদুন, মোঃ সোহাগ মিয়া, আব্দুল্লাহ আল মামুন ও মেহেদি হাসানসহ ছাত্র আন্দোলনে নিহত শহীদের পরিবারবর্গকে ব্যারিস্টার কায়সার কামাল তার ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন।
Share This

COMMENTS