শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শৈলকুপায় পৃথক সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক ও কলেজ ছাত্র নিহত

শৈলকুপায় পৃথক সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক ও কলেজ ছাত্র নিহত

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আসাননগর নামক স্থানে পৃথক সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক গোলাম রহমান (৫০) ও কলেজ ছাত্র অংকন রহমান (১৭) জন নিহত হয়েছেন। বুধবার সকাল ১০ টা ও বিকাল ৪ টার দিকে একই স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত গোলাম রহমান আসাননগর এবিসিডি মাদ্রাসার শিক্ষক ও ব্রাহিমপুর গ্রামের বাসিন্দা। আর অংকন রহমান মহেশপুর গ্রামের ডাবলু জোয়ার্দ্দারের ছেলে।

পুলিশ জানায়, সকাল ১০ টার দিকে বাইসাইকেলযোগে মাদ্রাসায় যাওয়ার পথে আসাননগর নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা বিআরটিসি বাস ধাক্কা লেগে ঘটনাস্থলেই শিক্ষক গোলাম রহমান মারা যান।  অপরদিকে বুধবার বিকাল ৪টার সময় একই স্থানে মোটর সাইকেল আরোহী ও ইজি বাইকের মুখোমুখি ধাক্কা লাগে। এ সময় মোটর সাইকেল আরোহী অংকন রাস্তার উপর ছিটকে পড়লে বিপরীত দিক থেকে আসা ট্রাকের চাপায় পিষ্ট হন। উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে ফরিদপুর পৌছালে কলেজ ছাত্র  অংকন মারা যান। এব্যাপারে শৈলকুপা ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর সঞ্জয় কুমার দেবনাথ বলেন, পৃথক দুর্ঘটনায় দুই জন নিহত হওয়ার খবর তাদের কাছে রয়েছে।

এদিকে শৈলকুপার ভুলুন্দিয়া গ্রামের ঘোড়ার গাড়ীচালক নুর আলী (৫০) মাগুরা জেলার বুনোগাতী-জাগলা বাজার এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি নড়াইল কালিয়া উপজেলা থেকে ঘোড়ার গাড়ীযোগে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যা ৬টার দিকে ঢাকাগামী বাসে পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় আক্কাস নামে তার সাথে থাকা আরেকজন আহত হন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে মাগুরা হাসপাতালে নিয়ে আসে। জানা গেছে, প্রতি বছর বোরো মৌসুমে শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়ন থেকে শতাধিক ঘোড়ার গাড়ী নড়াইলের বিভিন্ন গ্রামে ধান তোলোর কাজে নিয়োজিত হন। নিহত নুর আলীও ধান তোলার কাজ শেষে বাড়ি ফিরছিলেন।

৩৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS