শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
চাটখিলে ড্রেন থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

চাটখিলে ড্রেন থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিল থানা পুলিশ ড্রেনের ভিতর থেকে আব্দুল মান্নান (৮০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে। নিহত আব্দুল মান্নান উপজেলার চাটখিল পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের ভ‚ঁইয়া বাড়ির জিগির মিয়ার ছেলে।

মঙ্গলবার (৭মার্চ) বেলা ১১টার দিকে চাটখিল পৌরসভার ২নম্বর ওয়ার্ডের ডাক বাংলোর সামনের নির্মাণাধীন ড্রেন থেকে পুরিশ লাশটি উদ্ধার করে।

নিহতের ভাতিজা নাসির আহমেদ জানায়, গতকাল এশার নামাজের পর জেঠা বাড়ির পাশের দোকানে চা খেতে গিয়ে আর বাড়ি পিরেনী। বহুখোজাখুজি করার পরও তার কোন খোজনপাওয়া যায়নি। কিন্তু তার মোবাইলটি চালু ছিলো। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, তিনি চা খেতে গিয়ে বাড়ি ফেরার পথে ড্রেনে পড়ে মারা যান। এরপর মঙ্গলবার সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন চাটখিল ডাকবাংলোর সামনে নির্মাণাধীন ড্রেনের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

৭০ বার ভিউ হয়েছে
0Shares