বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাপাহারে মহিলা আ’লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

সাপাহারে মহিলা আ’লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: “নারী পুরুষ ঐক্য করি স্মার্ট বাংলাদেশ চলো গড়ি” প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহারে বাংলাদেশ মহিলা আ’লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উৎযাপন করা হয়েছে ।
২৭ ফেব্রুয়ারি সোমবার বিকাল ৪ টায় একটি বর্ণাঢ্য র‌্যালী সিএনবি ডাকবাংলা থেকে বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিএনবি ডাক বাংলায় শেষ হয়। র‌্যালী শেষে ডাক বাংলা চত্ত্বরে এক আলোচনা অনুষ্ঠিত হয়।
এর পূর্বে সকালে উপজেলা মহিলা আ’লীগের উদ্যোগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পর ১ মিনিট নিরবতা পালনের মধ্যদিয়ে কর্মসূচির সূচনা করা হয়। এরপর দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার ছবিতে পুষ্প্যমাল্য অর্পণ করা হয়েছে।
কর্মসূচিগুলোতে মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাইমা বেগমের সভাপতিত্বে উপজেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদক ইস্ফাত জেরিন মিনা’র পরিচালনায় এসময় অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক ফাজলে রাব্বি জেলা আওয়ামী লীগের প্রযুক্তি ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক সোলায়মান আলী লিটন প্রমুখ।
এ ছাড়াও সেখানে  উপজেলা ও ইউনিয়ন মহিলা আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
৩৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS