বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ফুলবাড়ীতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

ফুলবাড়ীতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

 আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক এর মালিকানা জমি স্থানীয় প্রভাবশালী কর্তৃক জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

ফুলবাড়ী উপজেলার ৪নং বেদদিঘী ইউনিয়নের কড়াই দক্ষিণপাড়া গ্রামের মৃত আজিমুদ্দীন এর পুত্র যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল হক(৭৫)। এই সংবাদ সম্মেলন করেন।

গতকাল মঙ্গলবার দুপুর ২টায় ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল হক বলেন, আমার স্ত্রী পৈত্রিক ভাবে প্রাপ্ত নিজ নামিও বাড়ী-ঘর খলা-খুলিয়ান একই গ্রামের আব্দুল মজিদের একমাত্র পুত্র ফরহাদ হোসেন নিজের বলে দাবি করে তার সাঙ্গ পাঙ্গ নিয়ে জোর জবর দখলের চেষ্টা করছে। সে আমাকে ও আমার স্ত্রীকে উচ্ছেদ করার জন্য মামলা দিবে বলে ভয়ভীতি প্রদর্শন করছেন। এছাড়াও সে ইতিপূর্বে কড়াই দক্ষিণপাড়া গ্রামের মাঝখান দিয়ে চলমান একটি রেকর্ডীয় রাস্তা নিজের প্রভাব খাটিয়ে তার নিজের জায়গা বলে দাবি করে সেখানে বাড়ী নির্মান করছেন। এতে জনসাধারণের চলাচল বন্ধ হয়ে গেছে। আমি প্রকাশ করছি যে, এখনো জীবিত আছে কড়াই গ্রামের বীর মুক্তিযোদ্ধ আব্দুল রশিদ, ফয়েজ উদ্দীণ, রমজান আলি ও রিয়াজ উদ্দীন তারা জানে ১৯৭১ইং সাল থেকে ১৯৭৫ ইং সাল পর্যন্ত আব্দুল মজিদ মন্ডল বাবু ছিলেন একজন নামকরা সন্ত্রাসী। ক্লিনহাট অপারেশনের সময় তাদের কাছ থেকে আইন শৃঙ্খলা বাহিনী অনেক গোলাবারুদ সহ ২টি সয়ংক্রিয় রাইফেল উদ্ধার করেন। তারেই পুত্র প্রফেসর ফরহাদ হোসেন এখন আমার সম্পত্তি দখল করছে। তার বিরুদ্ধে আদালতে অনেক মামলা রয়েছে। আমি একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে আমার কোন বর্তমান বাড়ী ঘর নেই। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখনেই এই ভূমি দস্যূ স্বাধীনতা বিরোধী তারা আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। তাই আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই দুধর্ষ কুখ্যাত ভুমি দস্যূর হাত থেকে আমার ও আমার পরিবারের রক্ষায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সম্মেলনে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল ইসলাম স্ত্রী ও সন্তান উপস্থিত ছিলেন।

৭৫ বার ভিউ হয়েছে
0Shares