শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে দেড় মাসেও রেনুর হত্যাকারী গ্রেপ্তার না হওয়ায় পরিবারের মানববন্ধন

ডোমারে দেড় মাসেও রেনুর হত্যাকারী গ্রেপ্তার না হওয়ায় পরিবারের মানববন্ধন

 রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) থেকেঃ শশুর বাড়িতে একাকি ঘরে স্বামী হাতে স্ত্রী রেনু জবাই হয়। হত্যার পর পালিয়ে যায় স্বামী গোলাম মোস্তফা বুলু। এ ব্যাপারে রেনুর পিতা খয়রুল ইসলাম বাদী হয়ে ২৮ ডিসেম্বর ২০২২ ইং তারিখে ডোমার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মেয়ে হত্যার দেড় মাস অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত হত্যাকারীকে গ্রেফতার করতে পারেনি বলে দাবী পরিবার।
মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) দুপুরে ডোমার  চিলাহাটি সরকারি কলেজের সামনে এই মানববন্ধন পালিত হয়। রেনু হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন করেছেন পরিবারের সদস্যরা। জানা যায়, রেনুর স্বামী গোলাম মোস্তফা বুলু চিলাহাটি ভোগডাবুড়ী ইউনিয়নের কারেঙ্গাতলী গ্রামের বাসিন্দা।
মানববন্ধনে রেনুর পিতা খয়রুল ইসলাম বলেন, আমার মেয়ে হত্যার দেড় মাস অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত হত্যাকারীকে গ্রেফতার করতে পারেনি। আমি গরিব মানুষ বলে পুলিশ এই হত্যা মামলাটিকে গুরুত্ব দিচ্ছে না। আমি প্রশাসনের কাছে একাধিকবার গিয়েও কোন ফল পাইনি। আগামী ৭ দিনের মধ্যে হত্যাকারীকে গ্রেফতার করতে না পারলে আমি পরিবারের লোকজন নিয়ে চিলাহাটি কলেজের সামনে আমরণ অনসনে বসবো।
রেনুর মেয়ে ছামিয়া আক্তার মাইশা বলেন, আমার মায়ের হত্যাকারী আমার পিতা গোলাম মোস্তফা বুলু। পুলিশ তাকে খুঁজে না পাইলে আমার দাদি ও ফুফুকে গ্রেফতার করলে আমার পিতাকে পাওয়া যাবে।
এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী বলেন, মামলা তদন্তাধীন এবং আসামী গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

৩৭১ বার ভিউ হয়েছে
0Shares