শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয়ের এমপিও ভুক্তির জন্য যতটুকু করতে পেরেছি নিজ দায়ত্ববোধ থেকে করেছি—  -বিচারপতি মোঃ মজিবুর রহমান মিঞা

ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয়ের এমপিও ভুক্তির জন্য যতটুকু করতে পেরেছি নিজ দায়ত্ববোধ থেকে করেছি— -বিচারপতি মোঃ মজিবুর রহমান মিঞা

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ৩০ জানুয়ারী ২০২৩খ্রি: সোমবার: ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয়ের দু’দিন ব্যাপি বার্ষিক ক্রিড়া-সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপিও ভুক্তির অনুভুতি ব্যাক্ত করতে গিয়ে তিনি বলেন অবহেলীত পল্লীর ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয়ের এমপিও ভুক্ত হয়েছে যেটা করেতে পেরেছি সেটা আমার নিজ দায়ীত্ববোধ থেকেই করেছি।

ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয় ও ব্যাসদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুদিন ব্যাপি বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে কথা গুলি বলেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিচারপ্রতি মোঃ মজিজুর রহমান মিঞা ফিরোজ।

রাশিদা নবী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি জাহেদুন নবী মনির সভা পতিত্বে দুদিন ব্যাপি অনুষ্ঠান বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও বিজয়ীদের হাত পুরস্কার তুলে দেন হাইকোর্ট বিভাগ বাংলাদেশ সুপ্রীম কোর্ট এর বিচারপতি মো: মজিবুর রহমান মিঞা ফিরোজ । বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মাদ আকবর আলী শেখ,এডিশনার ডিআইজি মো:কাইমুজামান খাঁন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটি) মোঃ লিটন আলী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ আব্দুল্লাহ বিন কালাম, অকোটেক্স এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আব্দুস সোহবান, অকোটেক্স গ্রæপের যুক্তরাজ্য মার্কেটিং প্রধান মিসেস টিসি আইস বাগচি,বাংলাদেশ ব্যাংকের পরিচালক ফরিদা পারভীন,বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র মো: সিরাজুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মো: শহিদৃুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আশিকুর রহমান চৌধুরী, ফরিদপুর আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এ্যাড.মানিক মজুমদার,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আব্দুল আউয়াল আকন ও ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: তারিকুল ইসলাম প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক ডা: জাহিদুল হক, মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন,উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,মোরশেদা আক্তার মিনা ও মধুখালী খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহিদুল ইসলামসহ প্রমুখ।

২৭ জানুয়ারী শুক্রবার ক্রিড়া ও ২৮ জানুয়ারী শনিবার সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় বিজয়ীদের পাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের আমন্ত্রীত অতিথিগণ। রাতে ফরিদপুরের শিল্পকলা একাডেমীর শিল্পীদের পরিবেশনায় কনসার্ট অনুষ্ঠিত হয় । এতে হাজার হাজার নারী-পুরুষ দর্শক গভীর রাত পর্যন্ত অনুষ্ঠান উপভোগ করেন।

১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS