শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ছিন্নম‚ল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে নোয়াখালী রেড ক্রিসেন্ট সোসাইটি

ছিন্নম‚ল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে নোয়াখালী রেড ক্রিসেন্ট সোসাইটি

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে অসহায় ও ছিন্নম‚ল ৫০০ শাতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি নোয়াখালী জেলা ইউনিট।

বুধবার (১১ জানুয়ারি) দিবাগত রাতে জেলা শহরের সোনাপুর রেলস্টেশন, সোনাপুর বাস টার্মিনাল ও ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ড, শিশু ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদের সদস্য ও নোয়াখালী জেলা ইউনিটের সেক্রেটারি এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী জেলা কর্মকর্তা আবদুল করিম, যুব প্রধান সানু সিং মারমা বিথী ও যুব রেড ক্রিসেন্টের যুব সদস্যরা উপস্থিত ছিলেন।

সরেজমিনে দেখা যায়, কনকনে শীতে চরম বিপাকে পড়া অসহায়, গরিব-দুঃখী শীতার্ত মানুষের কষ্ট লাঘবে জেলা শহরের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে কম্বল নিয়ে হাজির হন রেডক্রিসেন্টের যুব সদস্যরা। কনকনে শীতের মধ্যে হঠাৎ রেডক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদের সদস্য ও নোয়াখালী জেলা ইউনিটের সেক্রেটারি এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিনের হাতে শীতবস্ত্র দেখে ছিন্নম‚ল দুঃস্থ, অসহায় ও প্রতিবন্ধীরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, এই শীতে কোনো দুঃস্থ পরিবার যেন কষ্ট না পায়, সেজন্য তাদের পাশে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS