শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ওয়ার্নকে শ্রদ্ধা জানাতে বিশেষ জার্সি পরে খেলবে রাজস্থান

ওয়ার্নকে শ্রদ্ধা জানাতে বিশেষ জার্সি পরে খেলবে রাজস্থান

একবারই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) জিতেছে রাজস্থান রয়্যালস। ফ্রাঞ্চাইজি এই টুর্নামেন্টের প্রথম মৌসুমের চ্যাম্পিয়ন তারা। সদ্য প্রয়াত অস্ত্রেলিয়ান স্পিন কিংবদন্তি শেন ওয়ার্নের নেতৃত্বেই সেবার শিরোপা জিতেছিল রাজস্থান। আর তাই আজ (শনিবার) মুম্বাইয়ের বিপক্ষে ওয়ার্নকে শ্রদ্ধা জানাত বিশেষ এক জার্সি পরে খেলবে তারা।

রাজস্থান রয়্যালসের অফিসিয়াল টুইটারে সেই জার্সির ছবি পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে , ‘একজন বিশেষ ব্যক্তির সম্মানে এক বিশেষ জার্সি’। জার্সির কলারে লেখা আছে শেন ওয়ার্নের নামে আদ্যক্ষর এবং জার্সি নম্বর ‘এসডব্লিও ২৩’। এছাড়া ম্যাচের ভেন্যু ডিওয়াই পাতিল স্টেডিয়ামে গ্যালারির একাংশকে শেন ওয়ার্ন ট্রিবিউট গ্যালারির রূপ দেওয়া হয়েছে। রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ ওয়ার্নের ভাই জেসনকে এই আয়োজনের অংশ হতে আমন্ত্রণ জানিয়েছে।

ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা স্পিনার শেন ওয়ার্ন ১৪৫ টেস্ট খেলে ৭০৮ উইকেটএবং ১৯৪ টি একদিনের ম্যাচ খেলে ২৯৩ উইকেট নিয়েছেন।

গত মার্চে থাইল্যান্ডে অবস্থানকালে হৃদরোগে আক্রান্ত হয়ে কোটি ক্রিকেটপ্রেমীকে দুঃখের সাগরে ভাসিয়ে পরলোকগমন করেন ওয়ার্ন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

১১৪ বার ভিউ হয়েছে
0Shares