শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শার্শায় নানান আয়োজনে জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

শার্শায় নানান আয়োজনে জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

শার্শা (যশোর) প্রতিনিধি \ যশোরের শার্শায় ৩১তম আন্তর্জাতিক ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস-২০২২ উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও প্রতিবন্ধী সদস্যদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১১টার সময় শার্শা উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগে এবং নাভারণ প্রতিবন্ধী বিদ্যালয় ও জীবন থেরাপি সেন্টারের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সভাপতি মো. আবু বাক্কার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা তৌহিদুর ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবীর উদ্দীন আহম্মেদ তোতা, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেন, ইউপি সদস্য আবুল হোসেনসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন ও সংস্থার দাতা সদস্যবৃন্দ। অনুষ্ঠান শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা বিশেষ চাহিদা সম্পূর্ণ বয়স্ক ও শিশুদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ করা হয়। #

৬১ বার ভিউ হয়েছে
0Shares