শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
উলিপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে দূর্গাপূজা  উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

উলিপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে দূর্গাপূজা  উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা   ;  উলিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকাল ৪ টায়  উলিপুর উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলে উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসা এর সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম ৩ আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম হোসেন মন্টু, মেয়র উলিপুর পৌরসভা আলহাজ মামুন সরকার মিঠু।
মত বিনিময় সভায় উপজেলার সকল দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক গণ উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দুর্গাপূজা উপলক্ষে আর্থিক সহযোগিতার কথা উল্লেখ করে উন্মুক্ত আলোচনায় বক্তারা বলেন, বাংলাদেশের  অতীত ঐতিহ্য অক্ষুন্ন রেখে অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে শান্তিপূর্ণ পরিবেশ ও ধর্মীয় ভাবগাম্ভীর্য রক্ষা করে দূর্গা উৎসব পালন করার ব্যাপারে সরকার সব ধরনের ব্যাবস্থা নিয়েছে। বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বদ্ধপরিকর। এজন্য সরকারের পক্ষ থেকে সব ধরনের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।
৫৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS