বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল পার্বতীপুরে ৯৮ গৃহহীন ও ভূমিহীন পরিবার

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল পার্বতীপুরে ৯৮ গৃহহীন ও ভূমিহীন পরিবার

সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ  মুজিববর্ষ ও ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দিনাজপুরের পার্বতীপুরে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্ধোধন করা হয়েছে। এসব পরিবার প্রধানমন্ত্রীর উপহারের ঘরের দলিল হাতে পেয়ে খুশি। আজ মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে ১০ টি ইউনিয়ের ৯৮ টি পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে জমির দলীল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়। গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এর কার্যক্রম উদ্বোধন করেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইসমাঈলের সভাপতিত্বে জমি দলীল ও ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অামজাদ হোসেন, উপজেলা সহকারি কমিশনা (ভূমি) প্রীতম সাহা। এসময় উপজেলা প্রকৌশলী আহসান হাবিব, পার্বতীপুর মডেল থানা অফিসার ইনচার্জ ইমাম জাফর ও রেলওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক, উপজেলা ভাইস চেয়ারম্যানসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, গণমাধ্যমকর্মী ও উপজেলার ১০ টি ইউনিয়ন ভূমিহীন ও গৃহহীন ৯৮ পরিবারের সদ্যসরা উপস্থিত ছিলেন।
বিনামূল্যে প্রদানকৃত দুই শতক খাস জমির ওপর নির্মিত সেমি পাকা প্রতি ঘরে রয়েছে দু’টো বেডরুম, একটি রান্নাঘর, একটি বাথরুম এবং প্রশস্ত বারান্দা। ঘরের চালে দেয়া হয়েছে উন্নতমানের রঙিন টিন।
৫৯ বার ভিউ হয়েছে
0Shares