শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান

রাজশাহীতে ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান

আগামী দিনে যে কোন রাজনৈতিক পরিস্থিতি মোকাবিলায় দলীয় নেতাকর্মীদের সজাগ ও ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

তিনি বলেছেন,
রাজনীতির পটভূমিকে অনুভব করে স্বাধীনতাবিরোধী চক্রের বিরুদ্ধে লড়তে আমাদের সবসময় প্রস্তুত থাকতে হবে। মঙ্গলবার বিকালে ৫ নম্বর ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই সভার আয়োজন করা হয়।

দেবু বলেন, আমরা বিভিন্নভাবে বুঝতে পারছি; স্বাধীনতাবিরোধী শক্তি রাষ্ট্রবিরোধী চক্রান্তে লিপ্ত। বৃহত্তর রাজশাহী থেকে জঙ্গিবাদ ও জামায়াত-শিবিরকে অদৃশ্য করতে ফজলে হোসেন বাদশার নেতৃত্বে ওয়ার্কার্স পার্টি যে ভূমিকা রেখেছে; তা শুধু রাজশাহী নয়- দেশবাসীও জানে। লড়াইয়ের মধ্য দিয়ে ওয়ার্কার্স পার্টির জন্ম, সুতরাং লড়াইয়ের মধ্য দিয়েই আমাদের রাজনৈতিক ধারাবাহিকতা রক্ষা করতে হবে।

এ অঞ্চলে উন্নয়নের সাথে সুশাসন প্রতিষ্ঠায় এমপি বাদশার অবদানের কথা তুলে ধরে নেতাকর্মীদের তিনি বলেন, ‘ওয়ার্কার্স পার্টির কোন সদস্যই চাওয়া-পাওয়ার আশা নিয়ে রাজনীতি করে না। আমাদের নেতাকর্মীদের ত্যাগ, সততা ও আদর্শই হচ্ছে আমাদের প্রধান শক্তি। এই শক্তিকে আরো বিকশিত করে ফজলে হোসেন বাদশার নেতৃত্বে রাজশাহীকে এগিয়ে নিতে হবে।

৫ নম্বর ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সভাপতি গোলাম রসুল গোলাপের সভাপতিত্বে কর্মিসভায় আরো বক্তব্য দেন, মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলির সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, সাবেক ছাত্রনেতা সেলিম মনোয়ার, একে মাসুদ, যুবনেতা তৌহিদ উদ্দীন বিদ্যুৎ, মুর্তজা স্বপন, আসাদুজ্জামান রানা, সেলিম রেজা খান। সভাটি সঞ্চালনা করেন মামুনুল ইসলাম মামুন।

৬০ বার ভিউ হয়েছে
0Shares