বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় প্রাইভেট কারের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

তেঁতুলিয়ায় প্রাইভেট কারের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া,পঞ্চগড় প্রতিনিধি : তেঁতুলিয়ায় প্রাইভেট কারের ধাক্কায় ঈসা মিয়া ওরফে বাদল মাস্টার (৭২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে জেলার তেঁতুলিয়া সদর ইউনিয়নের মধ্য আজিজনগর এলাকায় মহাসড়কের পাশে পকেট রাস্তায় এ দূর্ঘটনাটি ঘটে।
জানা যায়, নিহত বাদল মাস্টার আজিজনগর এলাকার মমতাজ আলীর ছেলে।জানা যায়, বাদল মাস্টার নামে ওই বৃদ্ধ আজিজনগর বাজার থেকে পকেট সড়কে সাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন। একসময় মধ্য আজিজনগর এলাকায় মহাসড়কের কাছে গিয়ে সাইকেল থেকে নেমে পায়ে হেটে মহাসড়কে উঠতে যায়। এসময় তেঁতুলিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাজিয়া সুলতানার ছেলে শ্রাবণ কালান্দিগঞ্জ বাজার থেকে প্রাইভেটকার নিয়ে বাংলাবান্ধার দিকে দ্রুতগতিতে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দিয়ে মোশারফ মাস্টারের আম ও আনারস বাগানে পড়ে যায়। ঘটনার পর পরেই স্থানীয়রা ওই বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বাংলানিউজকে সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর পরেই প্রাইভেট কারের চালক পালিয়ে যায়। বর্তমানে প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় সড়ক দূর্ঘটনা আইনে মামলার প্রস্তুতি চলছে।
এদিকে স্থানীয়রা অভিযোগ করছেন শ্রাবণ নেশাগ্রস্থ হয়ে থাকতো। এর আগেও অনেক দূর্ঘটনা ঘটিয়েছেন। নেশার কারণে এই দূর্ঘটনাটি ঘটেছে।
৬২ বার ভিউ হয়েছে
0Shares