সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নির্বাচনে কথা দেয়া সেই মমিনাকে কানে শোনা যস্ত্র উপহার দিলেন পার্বতীপুর পৌর মেয়র আমজাদ হোসেন

নির্বাচনে কথা দেয়া সেই মমিনাকে কানে শোনা যস্ত্র উপহার দিলেন পার্বতীপুর পৌর মেয়র আমজাদ হোসেন

সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : কোনো কিছু বললে বা জিজ্ঞেস করলে সাড়া দেয় না মমিনা বেগম (৬০)। ডাকাডাকি করলেও অন্যদের মতো সহজে দৃষ্টি আকর্ষণ করা যায় না। তিনি প্রতিদিনের এ অস্বাভাবিক জীবন নিয়ে ছিলেন দুশ্চিন্তাগ্রস্ত। চিকিৎিসকরা জানিয়েূ ছিলেন, তার শোনার জন্য শ্রবণ-যন্ত্রের বিকল্প আর কিছু নাই। কিন্তু এই যন্ত্রের দাম অনেক টাকা। এত টাকা দিয়ে মমিনা বেগমের পক্ষে কানে এই যন্ত্র স্থাপনের সামর্থ্য নেই তার পরিবারের। আজ রবিবার (২২ জানুয়ারী) বিকেল ৩টায় পৌরসভা কার্যালয়ে নিজ হাতে মমিনা বেগমের কানে কানের যন্ত্র (হেয়ারিং এইড) লাগিয়ে দেন পার্বতীপুর পৌর মেয়র মোঃ আমজাদ হোসেন।

উল্লেখ, ২০২২ সালের ২নভেম্বর নির্বাচনে কথা দিয়েছেন আমি মেয়র হলে তাকে হেয়ারিং এইড উপহার দিবো। শহরের সরকারপাড়া মহল্লার দিনমজুর শহিদুল ইসলামের স্ত্রী। তার দুই ছেলে ও এক মেয়ে। তাদের সবার বিয়ে হয়ে নিজ নিজ সংসারে রয়েছেন। মমিনা বেগম শ্রবণযন্ত্র পেয়ে আনন্দে আত্মহারা। কথা বলতে গিয়ে মুহর্তের মধ্যেই তার চোখে অশ্রæ চলে আসে।

পার্বতীপুর পৌর মেয়র মো: আমজাদ হোসেন বলেন, তিনি চোখে দেখতে পেলেও কানে শুনতে পারেন না। তবে অর্থাভাবে কানে শোনার মেশিনটি কিনতে পারছেন না। এ জন্য তার একটি কানে শোনার মেশিন ব্যবস্থা করে দিয়েছি। নির্বাচনের সময় কথা দিয়েছিলাম আমি মেয়র মমিনাকে কানের যন্ত্র উপহার দিবো। ইনশাআল্লাহ তিনি এখন কানে শুনতে পারছেন।

৪৩ বার ভিউ হয়েছে
0Shares