শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কালিয়ায় শ্রাবনী নামের এক তরুণীর আত্মহত্যার ঘটনায় স্কুল শিক্ষকসহ চার জনের বিরুদ্ধে আদালতে মামলা

কালিয়ায় শ্রাবনী নামের এক তরুণীর আত্মহত্যার ঘটনায় স্কুল শিক্ষকসহ চার জনের বিরুদ্ধে আদালতে মামলা

শরিফুল ইসলাম নড়াইল : নড়াইলের কালিয়ায় শ্রবনী (১২) নামের এক তরুণীর আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে এক স্কুল শিক্ষকসহ চার জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে। প্রেমের ঘটনা ও মানষিক নির্যাতনের অভিযোগে তরুণীর পিতা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। শ্রাবনী উপজেলার কলাবাড়িয়া গ্রামের এস এম মোস্তাইন হোসেনের মেয়ে।

মামলার বিবরণে জানা যায়, প্রতিবেশী মকিদ সরদারের ছেলে যুবা সরদারের সঙ্গে শ্রাবনীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে শ্রাবনীর শারীরিক সমস্যা দেখা দেয়। শ্রাবনী ও তার খালাতো বোন ঘটনাটি যুবা ও তার পরিবারকে জানাতে গেলে প্রেমিক যুবা ও তার পিতা মকিত সরদার-মাতা ছমিরণ বেগমসহ একই গ্রামের স্কুল শিক্ষক হেমায়েত সরদার তাকে ভৎসনা করে। এছাড়াও কুরুচিপূর্ণ কথা বলেন। লোক লজ্জার ভয়ে ও প্রেমিকের দ্বারা প্রতারিত হয়ে অবশেষে গত ২৬ এপ্রিল শ্রাবনী নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে অভিযোগ করা হয়েছে।

নড়াগাতি থানা পুলিশ যথারীতি শ্রাবনীর লাশ ময়না তদন্ত সম্পন্ন করে। রিপোর্ট পাওয়ার পর শ্রাবনীর পিতা মোস্তাইন শেখ বাদী হয়ে বৃহস্পতিবার নড়াইলের নড়াগাতী বিজ্ঞ আমলী আদালতে যুবা,মকিত সরদার,ছমিরণ বেগম ও হেমায়েত সরদারকে আসামী করে মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্তের জন্য পিবিআই যশোরের ওপর ন্যাস্ত করেছেন।

এ ব্যাপারে তালুকদার পাড়া শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেমায়েত সরদার অভিযোগ অস্বীকার করে বলেন, অসৎ উদ্দেশ্যে হয়রানি ও সামাজিক মর্যাদা ক্ষুন্ন করতে আমাকে আসামী করা হয়েছে। আমি এ ঘটনার কিছুই জানিনা।

৪৪ বার ভিউ হয়েছে
0Shares