মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
টাঙ্গাইলে ৪০৪ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

টাঙ্গাইলে ৪০৪ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মির্জা শাহিদুজ্জামান দুলাল জেলা প্রতিনিধি টাঙ্গাইলঃ টাঙ্গাইল জেলার সদর থানার নগর জালফৈ বাইপাস এলাকা হতে মঙ্গলবার সারে পাঁচটার দিকে মোঃ আঃ ওয়াদুদ(৪৭), ও মোঃ মশিউর রহমান(৩০), নামে দুই ব্যক্তির কাছ থেকে ১১১ বোতল ফেন্সিডিল, ০২টি মোবাইল, ০২টি সিম কার্ড এবং নগদ আটশত টাকা সহ হাতেনাতে আটক করে টাঙ্গাইল র‌্যাব। র‌্যাব জানায়, আটক কৃত উভয়ের বাড়ী দিনাজপুর জেলায়।

র‌্যাব আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল একই দিনে সারে ছয়টার দিকে টাঙ্গাইল জেলার সদর থানার আশিকপুর বাইপাশ এলাকা হতে প্রদীপ চন্দ্র রায়(৪১), ও মোঃ জাহিদ হাসান(২৫), নামের দুই যুবকের কাছ থেকে ২৯৩ বোতল ফেন্সিডিল, ০২টি মোবাইল, ০২টি সিম কার্ড, মাদক কারবারীর ব্যবহৃত পিকআপ ভ্যান এবং নগদ পাচঁশত টাকা সহ হাতেনাতে আটক করে। আটককৃত দুজনের বাড়ী রংপুর জেলায়।

র‌্যাব জানায় আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহপূর্বক টাঙ্গাইল জেলা সদর থানা এলাকা সহ বিভিন্ন থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রি করে আসছে। আসামীদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার সদর থানায় পৃথক পৃথক ভাবে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৪ (গ) ধারায় দুইটি মামলা রুজু করা হয়েছে।

৬৮ বার ভিউ হয়েছে
0Shares