সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভয়ংকর  হয়ে উঠছে সিরাজগঞ্জে ডেঙ্গু একদিনে আরও ৬৪ আক্রান্ত

ভয়ংকর  হয়ে উঠছে সিরাজগঞ্জে ডেঙ্গু একদিনে আরও ৬৪ আক্রান্ত

 সিরাজগঞ্জ প্রতিনিধি :  সিরাজগঞ্জে দিনদিন ক্রমশ ভয়ংকর হয়ে উঠছে ডেঙ্গু গত ২৪ ঘণ্টায় আরও ৬৪ জন ডেঙ্গু শনাক্ত হয়েছে। এসব ডেঙ্গু রোগীরা জেলা ও উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। মঙ্গলবার (১৯সেপ্টেম্বর) বিকেলে  সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের ডেঙ্গু বিষয়ক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।
প্রতিবেদনে বলা হয়, জেলায় গত ২৪ ঘণ্টায় সরকারি ও বেসরকারি হাসপাতালে নতুন করে ভর্তি হয়েছে ৬৪ জন। এর মধ্যে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ১৫ জন, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ১১ জন,খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ১৪ জন, কাজীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জন, উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চারজন, চৌহালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২জন, কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬জন ও বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭ জন ভর্তি রয়েছেন।
প্রতিবেদনে আরও বলা হয়, চলতি বছরের  ১জানুয়ারি থেকে এ পর্যন্ত জেলায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে এক হাজার ৫০৪ জন। তাদের মধ্যে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন এক হাজার ৩৫৮জন। বর্তমানে হাসপাতালে এখন পর্যন্ত ভর্তি রয়েছে ১৪৪ জন। এ সময়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন দুই জন।
২৬ বার ভিউ হয়েছে
0Shares