সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কালাইয়ে গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

কালাইয়ে গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

Views

রনি আকন্দ জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের কালাইয়ে অপহরণ, মুক্তিপণ দাবি ও গনধর্ষণের মামলার এক আসামিকে গ্রেফতার এবং তার হেফাজতে থাকা ভিকটিমকে উদ্ধার করেছে কালাই থানা পুলিশ। শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় দিকে ঢাকা জেলার সাভার থানা এলাকা থেকে মো.সুজন মিয়া (১৮) নামে এক যুবকে গ্রেফতার করে।

সুজন মিয়া জয়পুরহাট জেলার কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের ছত্রগ্রাম এলাকার মো.মজিবর রহমানের ছেলে।

রবিবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় পাঠানো এক প্রেস রিলিজের মাধ্যমে জয়পুরহাট জেলা পুলিশ সুপার জানায়, গত ১১/০৯/২০২৪খ্রি. জয়পুরহাট জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ২৭/০৮/২০২৪খ্রি. এর ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে ০২ জনের বিরুদ্ধে অপহরণ, মুক্তিপণ দাবি ও গনধর্ষণের একটি অভিযোগ দায়ের করেন। বিজ্ঞ আদালত অভিযোগটি এফআইআর হিসেবে গণ্য করার জন্য কালাই থানার অফিসার ইনচার্জকে নির্দেশনা দিলে কালাই থানার মামলা নং-১৩, তারিখঃ- ২১/০৯/২০২৪খ্রি. ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৭/৮/৯(৩) রুজু করা হয়।

মামলাটি রুজু হওয়ার পর কালাই থানা পুলিশ মামলার আসামী গ্রেফতার ও ভিকটিম উদ্ধারের জন্য অভিযান পরিচালনা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় কালাই থানা পুলিশ ২৮/০৯/২০২৪খ্রি. সন্ধ্যা ১৮.১৫ ঘটিকায় এজাহার নামীয় ০১নং আসামী মোঃ সুজন মিয়া(১৮) কে ঢাকা জেলার সাভার থানা এলাকা হতে গ্রেফতার করে এবং তার হেফাজতে থাকা মামলার ভিকটিমকে একই এলাকা হতে উদ্ধার করে।

মামলার অপর আসামি মোঃ জাহিদ (২০) কে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামি মোঃ সুজন মিয়াকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হচ্ছে। বিজ্ঞ আদালতে ভিকটিমের জবানবন্দী রেকর্ড ও হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য আইনী প্রক্রিয়া চলমান রয়েছে। মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।

Share This

COMMENTS