সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

 দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

 দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

Views

রনি আকন্দ, জয়পুরহাট প্রতিনিধিঃ ন্যায্যতা  ও যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে বৈষম্যবিরোধী আন্তবর্তকালীন সরকারের মাননীয় প্রধান উপদেষ্টার সদয় অনুগ্রহ কামনা করে  মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছেন জয়পুরহাটের কালাই প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা।

রবিবার বিকালে কালাই উপজেলা পরিষদ চত্বরের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ১০ গ্রেড বাস্তবায়ন সম্বয় পরিষদ।

মানববন্ধন কর্মসূচি চলাকালে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ১০ গ্রেড বাস্তবায়ন কেন্দ্রীয় সমন্বয়ক মো.মাহবুবর রহমান, কালাই উপজেলা ১০ গ্রেড বাস্তবায়ন পরিষদের সমন্বয়ক মো.জুলজাল, মোছা.নাজনীন আক্তার, মো.এনামুল হক, মো.শাহাবুল হক প্রমূখ।

বক্তারা বলেন, সরকারের বিভিন্ন দপ্তরে  কর্মরত নিম্ন ও অধস্থন কর্মচারীদের বেতন ভাতা ও সুযোগ সুবিধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের চেয়েও অধিক। অপরদিকে মানুষ গড়ার কারিগর হয়েও নিম্ন পদমর্যাদার সামান্য বেতনে মানবেতর জীবন যাপন করছেন  উচ্চশিক্ষিত শিক্ষকরা। তাই সঙ্গত কারণে গ্রেড উন্নয়নের দাবি জানান বক্তারা।

মানববন্ধন শেষে কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা আক্তার জাহান এর কাছে স্মারকলিপি প্রদান করেন ১০ম গ্রেড বাস্তবায়ন সহকারী  শিক্ষক বৃন্দরা।

Share This

COMMENTS