শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহী পদ্মা নদী থেকে নেপাল বিশ্বাস এর মরদেহ উদ্ধার

রাজশাহী পদ্মা নদী থেকে নেপাল বিশ্বাস এর মরদেহ উদ্ধার

কাজী এনায়েত উল্লাহ রাজশাহী অফিস:

দুই দিন আগে চুল কাটানোর উদ্দেশ্য আলাইপুর বিজিবি ক্যাম্প সংলগ্ন কিশোরপুর বাজারে আসে নেপাল বিশ্বাস (২২) । পরে আর বাসায় ফিরেনি।

শনিবার (৬ মে) রাজশাহী বাঘার পদ্মা নদী থেকে নেপাল বিশ্বাস (২২) এর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের বিজিবি ক্যাম্পের ১ কিলোমিটার দক্ষিনে পদ্মা নদী থেকে নেপাল বিশ্বাসের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার বাড়ি সাতক্ষীরা জেলার তালা উপজেলার গুনারি গ্রামে। মৃতদেহ উদ্ধারের আগের দিন সন্ধ্যায় বাঘা থানায় জিডি করেছিলেন নিহতের বাবা উদয় বিশ্বাস। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ সম্পর্কে জানা যায়নি।

ঘটনার বিবরণে জানা যায়, পদ্মায় মাছ ধরার জন্য নেপাল বিশ্বাস তার বাবা উদয় বিশ্বাসের সাথে গত চৈত্র মাসে বাঘা উপজেলার পদ্মায় আসেন। তাদের সাথে থাকা সুকুমার বিশ্বাস জানান, তারা থাকা-খাওয়া করতেন নদীর উপর নৌকায়।

নিহতের বাবা উদয় বিশ্বাস জানান, গত বুধবার (৩ মে) সকালের দিকে চুল কাটানোর উদ্দেশ্য বিজিবি ক্যাম্প সংলগ্ন কিশোরপুর বাজারে যাওয়ার কথা বলে বের হয়। পরে আর ফিরে যায়নি। তার খোঁজ না পেয়ে শুক্রবার (৫ মে) সন্ধ্যায় বাঘা থানায় জিডি করেন। শনিবার সকালে পদ্মায় নেপাল বিশ্বাসের ভাসমান মরদেহ উদ্ধার করে সনাক্ত করেন। তার কাছে থাকা এ্যানড্রোয়েড ফোন ও টাকার সন্ধান পাননি।

এ বিষয়ে বাঘা থানার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে ইউডি মামলা হয়েছে। বিষয়টি নৌ পুলিশ দেখভাল করছে।

নৌ পুলিশের চারঘাট ফাঁড়ির ইনচার্জ বেলাল হোসেন জানান, মরদেহ হেফাজতে নিয়ে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

৫৫ বার ভিউ হয়েছে
0Shares