বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ফেনীতে লরী থেকে ১২৩ বোতল ফেন্সিডিল উদ্ধার, লরী সহ ২ জন ‌র‌্যাবের হাতে গ্রেফতার

ফেনীতে লরী থেকে ১২৩ বোতল ফেন্সিডিল উদ্ধার, লরী সহ ২ জন ‌র‌্যাবের হাতে গ্রেফতার

এনামুল হক রাশেদী, স্পেশ্যাল করেসপন্ডেন্টঃ  ফেনী হতে  ১২৩ বোতল ফেন্সিডিল সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। মাদক পরিবহনে ব্যবহৃত ০১ লরি গাড়িটিও জব্দ করেছে র‌্যাব-৭। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার চরকাল্লা গ্রামের তরিকুল ইসলামের পূত্র মোঃ সাগর আলী (২৬) এবং কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার খাজুরিয়া গ্রামের মৃত কাজী আনোয়ার হোসেনের পূত্র মোঃ হানিফ (২৪)।
৬ মে’২৩ ইং শনিবার ভোর সাড়ে ৪ টার সময় র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী একটি লরি গাড়ি যোগে মাদকদ্রব্য বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রাম এর দিকে নিয়ে যাচ্ছে বলে তথ্য পেয়ে র‌্যাব-৭ এর অধিনায়কের নির্দেশে আভিযানিক একটি দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় সন্দেহজনক লরি গাড়িকে থামানোর সংকেত দিলে লরিটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা পিছু নিয়ে অদুরেই লরিটিকে থামিয়ে তল্লাশী চালিয়ে আসামীদের গ্রেফতার পুর্বক তাদের জিজ্ঞাসাবাদে দেখানো মতে উক্ত লরির ড্রাইভিং সীটের পিছনে বিশ্রাম করার স্থান হতে ০১টি সাদা প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ১২৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করো আসামীদ্বয়কে গ্রেফতার করা হয় এবং লরি গাড়িটিও জব্দ করা হয়।
র‌্যাব-৭ চট্টগ্রামের মিডিয়া সেল থেকে জানানো হয় যে, আটককৃত মাদক ব্যবসায়ী আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাঁরা ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ ২৩ হাজার টাকা বলে জানিয়েছে র‌্যাব।
গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৭।
৭৩ বার ভিউ হয়েছে
0Shares