শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নড়াইলে রমজানে অতিরিক্ত মূল্য নিয়ন্ত্রনে পুলিশের হট লাইন চালু

নড়াইলে রমজানে অতিরিক্ত মূল্য নিয়ন্ত্রনে পুলিশের হট লাইন চালু

শরিফুল ইসলাম নড়াইল : নড়াইল জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্দোগ গ্রহণ করেছে। মাহে রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ক্রয়ে নির্ধারিত মূল্য থেকে অতিরিক্ত মূল্য নিয়ে থাকলে তাৎক্ষণিক পুলিশকে ০১৩২০১৪৭০৯৮ নাম্বারে অবহিত করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

রবিবার (২এপ্রিল) অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রিয়াজুল ইসলাম এবং অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) তারেক আল মেহেদী শহরের চৌরাস্তা কাঁচা বাজার ও রূপগঞ্জ বাজার মনিটরিং করেন। শাক-সবজি, মাছ-মাংস, দুধ-ডিম, ছোলা-খেজুরসহ অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যসমূহ ক্রয় করতে সাধারণ জনগণ যাতে হয়রানির শিকার না হয় সে জন্য তারা দোকানের ন্যায্য মূল্য তালিকা টানিয়ে রাখার আহবান জানান। এ সময় তারা ক্রেতা-বিক্রেতা ও বাজারে আগত বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে মতবিনিময় করেন এবং গুজব ছড়িয়ে বাজারে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে জানান ।

এ ব্যাপারে নড়াইল পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন বলেন, রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি প্রতিরোধে নিয়মিত বাজার তদারকি করবে পুলিশ।

৩৯ বার ভিউ হয়েছে
0Shares