বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে ৩০ কেজি গাঁজাসহ আটক-৩

মধুখালীতে ৩০ কেজি গাঁজাসহ আটক-৩

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ১ ডিসেম্বর বৃহস্পতিবার ; ফরিদপুরের মধুখালী থানা পুলিশ ১ ডিসেম্বর রাত আড়াইটায় ৩০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে।এ ঘটনায় মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শহিদুল ইসলাম আজ বৃহস্পতিবার দুপুর ২ টায় নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং করেছেন।

ওসি মো. শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি- খাগড়াছড়ি হতে সাতক্ষীরাগামী ঈগল পরিবহনে মাদকের একটি বড় চালান যাচ্ছে। সে মোতাবেক মধুখালী পৌর সদরের মধুখালী কেন্দীয় ঈদগাহ মাঠের ঢাকা-খুলনা মহাসড়কের উপর অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে তল্লাসী করে ১ ডিসেম্বর রাত আনুমানিক ২টা ৩০ মিনিটের সময় ঈগল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-১১৭৭) কেবিনে রাখা ট্রাভেল ব্যাগ ও কার্টুনে রাখা মোট ৩০ কেজি গাঁজা পাওয়া যায়।

এ সময় বাসের সুপারভাইজার আবু রায়হান(৪৫), পিতা-আবদুর রাজ্জাক, গ্রাম-উলুবাড়িয়া, ঝিনাইদহ, বাসের যাত্রী সাজ্জাদ শিকদার(৩৯), পিতা-ছলিম শিকদার, গ্রাম-দিঘল, শালিখা, মাগুরা ও শাহিন(৩৫), পিতা- সামছুদ্দিন, গ্রাম-উলুবাড়িয়া, শৈলকুপা, ঝিনাইদহ কে আটক করা হয়েছে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮এর ৩৬(১) টেবিলের ১৯(গ) ধারায় মধুখালী থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১১ । এছাড়া আটককৃতদের জবানবন্দী অনুযায়ী শালিখা,মাগুরার উজ্জল মোল্যা নামের এক আসামী পলাতক রয়েছে এবং উজ্জল একাধিক মাদক মামলার আসামী বলে ওসি জানান।

২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS