মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
দীর্ঘ ১১ বছর পর শপথ নিলেন ঝিনাইদহ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ, জনগণের ভালোবাসায় সিক্ত হলেন তারা

দীর্ঘ ১১ বছর পর শপথ নিলেন ঝিনাইদহ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ, জনগণের ভালোবাসায় সিক্ত হলেন তারা

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- জমকালো আয়োজনের মদ্য দিয়ে ঝিনাইদহ পৌরসভার নব-নির্বাচিত মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল ও কাউন্সিলরবৃন্দ শপথ গ্রহন করেছেন। রোববার সকাল ১০টায় খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সভাকক্ষে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মোঃ জিল্লুর রহমান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) শহীদুল ইসলাম, কমিশনারের একান্ত সচিব খাঁন মোঃ আব্দুল্লা আল মামুনসহ সাংবাদিকবৃন্দ। উল্লেখ্য গত ১১ সেপ্টম্বর ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী আব্দুল খালেককে পরাজিত করে মেয়র নির্বাচিত হন কাইয়ুম শহরিয়ার জাহেদী হিজল।

তিনি নারিকেল গাছ প্রতিক নিয়ে ২৫ হাজার ৭’শ ৫৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। এছাড়া কমিশনার নির্বাচিত হন ১ নং ওয়ার্ডে টিপু সুলতান, ২ নং ওয়ার্ডে মোঃ আবু বক্কার, ৩ নং ওয়ার্ডে আলাউদ্দীন জোয়ারদার লাড্ডু, ৪ নং ওয়ার্ডে শামসিল আরেফিন কায়সার, ৫ নং ওয়ার্ডে সাইফুল ইসলাম মধু, ৬ নং ওয়ার্ডে লিয়াকত হোসেন, ৭ নং ওয়ার্ডে মহিউদ্দীন, ৮ নং ওয়ার্ডে সাদেক আলী ও ৯ নং ওয়ার্ডে রেজাউল করিম রেজা।

এছাড়া মহিলা কাউন্সিলর পদে সাবেক কাউন্সিলর ফারহানা রেজা আনজু, বুলবুলি বেগম ও সুফিয়া বেগম নির্বাচিত হন। জানা গেছে, মামলা জটিলতায় ঝিনাইদহ পৌরসভার ভোট প্রায় ১১ বছর বন্ধ থাকার পর নির্বাচন কমিশন তফসীল ঘোষনা এবং গত ১৫ জুন নির্বাচনের তারিখ ধার্য্য করে। কিন্তু নৌকা সমর্থকদের হামলা ও ভয়ভীতির কারণে ১২ জুন নৌকার প্রার্থীতা বাতিল করে নির্বাচন কমিশন। আদালতের মাধ্যমে আবারো নৌকার প্রার্থীতা ফিরে পান আব্দুল খালেক। বিকেলে নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দকে ঝিনাইদহ সদরের তেতুঁলতলা বাজার থেকে শতশত মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে পৌরবাসী তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যার্থনা জানান।

৮৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS