শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পুঠিয়া পৌরমেয়র আল মামুনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি-জেলা বিএনপির

পুঠিয়া পৌরমেয়র আল মামুনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি-জেলা বিএনপির

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশহীর পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুনের বিরুদ্ধে গত (৫ সেপ্টেম্বর) এক নারী পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করেছে। এই মামলায় পৌরসভার মেয়র আল মামুনকে গ্রেফতার  করেছে পুলিশ।

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, যুগ্মআহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার,সদস্যদয় অধ্যাপক নজরুল ইসলাম মন্ডল,অধ্যাপক আব্দুস সামাদ, রোকনুজ্জামান আলম, সিরাজুল ইসলাম, গোলাম মোস্তফা মামুন, রায়হানুল আলম রায়হান, তাজমুলতান টুটুল,তোফায়েল হোসেন রাজু,আমিনুল হক মিন্টু, জাকিরুল ইসলাম বিকুল অভিযোগ করে বলেন, পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুন একজন সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তিনি একজন সফল ব্যবসায়ী ও সামাজিকভাবে সুপ্রতিষ্ঠিত এবং রাজনৈতিক ব্যক্তিত্ব সম্পর্ন মানুষ। তিনি জাতীয়তাবাদী দল বিএনপির পুুঠিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি জাতীয়তাবাদী দল বিএনপির পুুঠিয়া পৌর শাখার সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন। তাঁর পারিবরিক ও রাজনৈতিক জীবনে অনেক সাফল্য ও সুনাম রয়েছে। যার ফল হিসেবে গত ২০২০ সালে পুঠিয়া পৌরসভার মেয়র নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপির মনোনিত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করে বিপুলভোটে জয়লাভ করেন। মেয়রের দায়িত্ব গ্রহণের পর থেকে তিনি সততা ও কর্মনিষ্ঠার সাথে তাঁর দায়িত্ব পালন করে আসছেন। তাঁর কর্মদক্ষতার দ্বারা ইতোমধ্যে পুঠিয়া পৌরসভার অনেক উন্নয়নমূলক কাজ শুরু করতে সক্ষম হয়েছেন। তাঁর কর্মদক্ষতা ও রাজনৈতিক সাফল্য একটি মহলের কাছে প্রতিহিংসার কারণ হয়ে দাঁড়িয়েছে। তাই তাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রিমহল প্রতিহিংসা ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এর আগেও প্রতিহিংসা পরায়ণ হয়ে এ রকম একটি যড়যন্ত্রমূলক মামলা আল মামুনের বিরুদ্ধে দায়ের করা হয়েছিল। যা পরবর্তিতে মিথ্যা প্রমাণিত হয়েছে। মামলার বাদীনী পুঠিয়া পৌর সভার ৭নং ওয়ার্ডের একজন বাসিন্দা। এলাকার মানুষ মনে করে তার উশৃংখল আচরনের কারণে ইতোমধ্যে সে স্বামী পরিত্যক্তা হয়েছে। এমন একটি মহিলা শুধুমাত্র স্বীয়স্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে হিনমন্যতার বসবর্তি হয়ে পুঠিয়া পৌরসভার মেয়রের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমুলক একটি মামলা দায়ের করায় পুঠিয়া বাসী অত্যন্ত ক্ষুব্ধ ও মর্মাহত। তাঁর বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমুলক মামলা দায়ের তাঁর রাজনৈতিক সফলতার পথে প্রতিবন্ধকতার একটি অপচেষ্টামাত্র। আমরা এহেনো মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমুলক মামলার জোর প্রতিবাদ জানাচ্ছি এবং মেয়র আল মামুনের  বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমুলক এই মামলা প্রত্যাহার ও তাঁর নিঃশর্ত মুক্তি দাবি করছি।

মামলার বাদীনী পুঠিয়া পৌর সভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা। এলাকার মানুষ মনে করে তার উশৃংখল আচরনের কারণে ইতোমধ্যে সে স্বামী পরিত্যক্তা হয়েছে। এমন একটি মহিলা শুধুমাত্র স্বীয়স্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে হিনমন্যতার বসবর্তি হয়ে পুঠিয়া পৌরসভার সম্মানিত মেয়রের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমুলক একটি মামলা দায়ের করায় পুঠিয়া বাসী অত্যন্ত ক্ষুব্ধ ও মর্মাহত।

৫০ বার ভিউ হয়েছে
0Shares