শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রতিপক্ষ কর্তৃক পথরোধ করে মারপিট ও ২ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

প্রতিপক্ষ কর্তৃক পথরোধ করে মারপিট ও ২ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটের বাসিন্দাকে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের দ্বারা পথরোধের স্বীকার হয়ে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে, এ সময় তার কাছ থেকে হামলাকারী ২ লাখ টাকা ছিনিয়ে নেওয়ারও অভিযোগ করেন ভুক্তভোগী।
পত্নীতলা থানার অভিযোগ সূত্রে জানা যায়, ধামইরহাট উপজেলার দক্ষিন ভগবানপুর গ্রামের আছির উদ্দিন মন্ডলের ছেলে মাওলানা বজলুর রহমান গত ৫ আগস্ট বাড়ী থেকে নওগাঁ যাবার পথে মাতাজি সড়কের নেপালপুর বীজ্রের উত্তর পার্শ্বে বজলুর রহমানের সাইকেলের পথরোধ করে প্রতিপক্ষ সফিউল আলম সহ অজ্ঞাতনামা আরও কয়েকজন। এ সময় হামলকারী সফিউল আলম ও তার সঙ্গীরা বজলুর রহমানকে লাঠি, রড ও এসএস পাইট দ্বারা মারপিটে রক্তাক্ত জখম করে জখমীর পকেট থেকে প্রতিপক্ষ সফিউল আলম ২ লাখ টাকা ছিনিয়ে নেয় বলেও অভিযোগে উল্লেখ করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে নওগাঁ জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী পারভীন আকতারসহ স্থানীয় গন্যমান্যরা তাকে দেখতে যান। কিছুটা সুস্থ্য হয়ে ৭ আগস্ট পত্নীতলা থানায় অভিযোগ করেন ভুক্তভোগী বজলুর রহমান। এ বিষয়ে অভিযুক্ত সফিউল আলমকে প্রতিবেদক ফোন করলে বিভিন্ন অবান্তর প্রশ্ন ও বালের সাংবাদিক বলে ফোন কেটে দেন, অপর সাংবাদিক ঘটনার বিষয়ে জানতে চাইলে সফিউল আলম বলেন, কোন কোন পত্রিকায় কাজ করেন, অভিযোগ পেয়েছেন বস্তুনিষ্ট রিপোর্ট করবেন।’
পত্নীতলা থানার ওসি শামছুল আলম শাহ বলেন, ‘অভিযোগ পেয়েছি, তদন্ত ও ঘটনার সত্যতা প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৪৫ বার ভিউ হয়েছে
0Shares