সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আটোয়ারীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎ বাবা আটক

আটোয়ারীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎ বাবা আটক

পঞ্চগড় : পঞ্চগড়ের আটোয়ারীর পল্লীতে সৎ বাবা কর্তৃক মেয়েকে জোড় পূর্বক ধর্ষনের চেষ্টার অভিযোগে মইনুল ইসলাম (৩৮) নামে এক লম্পটকে গ্রেফতার করেছে আটায়ারী থানা পুলিশ।

উল্লেখ, উপজেলার গোবিন্দপুর গ্রামের জনৈক বৈশাগু মোহাম্মদের পুত্র মইনুল ইসলাম সম্প্রতি ছোটদাপ গ্রামের নুরু ইসলামের স্ত্রী শিউলী (২৮) (ছদ্মনাম) কে বিয়ে করে।

বিয়ের পর হতে আলোর প্রথম স্বামীর ঘরের ষোড়শী কন্যা সাথী আক্তার(১৬)(ছদ্মনাম) ছোটদাপ গ্রামে একই বাড়ীতে বসবাস করে আসছিল।

সৎ মেয়ে কর্তৃক থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানাগেছে, একই বাড়ীতে বসবাস কালে তার সৎ বাবা মইনুল তার প্রতি কু-দৃষ্টিতে দেখে এবং সময় সুযোগ বুঝে তাকে যৌন হয়রানীর চেষ্টা চালায়।

একপর্যায়ে মঙ্গলবার (২ আগষ্ট) রাতে তার মায়ের অনুপস্থিতির সুযোগ বুঝে লম্পট মইনুল মেয়ের শোয়ার ঘরে প্রবেশ করে তাকে জড়িয়ে ধরে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে ধর্ষক তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

এদিকে গত বৃহস্পতিবার (৪ আগষ্ট) সাথী আক্তার(ছদ্মনাম) তার সৎ বাবা মইনুলের বিরুদ্ধে আটোয়ারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে২০০০ এর ৯(৪)(খ) তৎসহ ৫০৬(২) পেনাল কোড একটি মামলা দায়ের করে। যার মামলা নং- ৬, তারিখ: ০৪/০৮/২০২২।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলাটি সর্বাধিক গুরুত্ব দিয়ে আসামীকে দ্রæত গ্রেফতার করে শুক্রবার (৫ আগষ্ট) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

১৩৪ বার ভিউ হয়েছে
0Shares