শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মেহেরপুরে ক্রীড়া ও যুব মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিলের চেক বিতরণ

মেহেরপুরে ক্রীড়া ও যুব মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিলের চেক বিতরণ

মেহের আমজাদ,মেহেরপুর: মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ক্রীড়া ও যুব মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিল থেকে নির্বাচিত যুব সংগঠনের অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাচিত যুব সংগঠন মূলক অনুদানের চেক বিতরণ করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬ জনের মাঝে ২ লক্ষ ৪০ হাজার টাকার চেক বিতরণ করেন। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ রাফিউল আলম,সিভিল সার্জন ডাঃ জওয়াহেরুল আলম সিদ্দিকী,সামাজিক বন বিভাগ কুষ্টিয়ার বিভাগীয় বন কর্মকর্তা জিএম মোহাম্মদ কবীর।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস , জেলা যুব উন্নযন অধিদপ্তরের উপ-পরিচালক কে এম জাহিদ হোসেন, গাংনী পৌর সভার মেয়র আহমেদ আলী,পিপি পল্লব ভট্টাচার্য, মেহেরপুর বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক,বন কর্মকর্তা মোঃ জাফরুল্লাহ, মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের স্টেশন মাস্টার আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

৭৮ বার ভিউ হয়েছে
0Shares