সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে স্বামী পরিত্যক্তা নারীর আত্মহত্যা

রাজশাহীতে স্বামী পরিত্যক্তা নারীর আত্মহত্যা

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহী জেলার দুর্গাপুরে পারিবারিক কলহের জেরে অভিমান করে গলায় ফাঁস দিয়ে এক স্বামী পরিত্যক্তা নারী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহতেে নাম, সেলিনা বেগম (৪৩),
সে দূর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামের আসলাম উদ্দিনের প্রাক্তন স্ত্রী।

এদিকে, স্বামী পরিত্যাক্তা সেলিনা বেগমের মৃতদেহ দেখতে গিয়ে ফাতেম বেগম (৫০) নামের অপর এক নারী মারা গেছে। পুলিশ বলছে ফাতেমা বেগম স্ট্রোক করেছেন। একই গ্রামের আব্দুল খালেকের স্ত্রী ফাতেমা বেগম। পৃথক ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের হয়েছে বলে জানায় পুলিশ।

সোমবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

সেলিনা বেগমের ছেলে আসিফ জানায়, প্রায় ১৫ বছর আগে আমার বাবা আসলাম উদ্দিনের সাথে মায়ের বিচ্ছেদ হয়। বাবা দ্বিতীয় বিয়ে করে অন্যত্র বাড়ি করে সেখানে স্ত্রী নিয়ে থাকেন। আমরা দুই ভাই আসিফ ও রবিন। আমার মা রবিনের সঙ্গেই থাকতো। কিছু দিন থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। গতকাল ছোট ভাই রবিনের স্ত্রী বাসায় ছিল না। এ সুযোগে বাড়ির সবার অগোচরে বেলা ১১টার দিকে ছোট ভাই রবিনের শয়ন ঘরে আমার মা গলায় ফাস দিয়ে আত্নহত্যা করে।

এ বিষয়ে দুর্গাপুর থানার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, একই গ্রামে পাশাপাশি দুই নারী মারা গেছেন। একজন গলায় ফাঁস দিয়ে, অন্যজন মরদেহ দেখতে গিয়ে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে স্ট্রোক করে মারা গেছেন।

মৃতের মরদেহের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সে ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়। পারিবারিক কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে বলেও জানান ওসি।

৪১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS