শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনাতলায় দির্ঘ ৯বছর পর বিএনপি অফিস ভাংচুরের ঘটনার থানায় মামলা।।

সোনাতলায় দির্ঘ ৯বছর পর বিএনপি অফিস ভাংচুরের ঘটনার থানায় মামলা।।

১০ Views

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় উপজেলা বিএনপি অফিস ভাঙ্গচুরসহ অগ্নিসংযোগ করার অভিযোগে দীর্ঘ ৯বছর পর কেন্দ্রীয় ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গত সোমবার(১৬ সেপ্টেম্বর) বিএনপি নেতা ও সাবেক পৌর কাউন্সিলর জহুরুল হক মন্ডল শেফা বাদী হয়ে কেন্দ্রীয় আ’লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য মোস্তাফিজুর রহমান শ্যামল,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন,সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক এবং ছালেক সোলার পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ছালেক উদ্দীনসহ ১৩০ জনের নাম উল্লেখপূর্বক আরো ৫০/৬০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলায় উল্লেখ ,২০১৫ সালের ১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রায় ২’শ নেতাকর্মীদের একটি বহর পৌর সদরের মাদ্রাসা মোড়ে উপজেলা বিএনপি অফিসের সামনে ককটেল বিস্ফোরণ ঘটানোর পর অফিসে হামলা-ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ ঘটায়। এতে অভিযুক্তরা প্রায় ৪ লক্ষ ৮৫ হাজার টাকার ক্ষতিসাধন করেন।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি বাবু কুমার সাহা বলেন, ২০১৫ সালে উপজেলা বিএনপি অফিসে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে।

Share This

COMMENTS