শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শহীদদের রুহের মাগফেরাত কামনায় কালাইয়ে বিএনপির দোয়া মাহফিল

শহীদদের রুহের মাগফেরাত কামনায় কালাইয়ে বিএনপির দোয়া মাহফিল

৫৮ Views

কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ স্বৈরাচার শেখ হাসিনার বিরুদ্ধে গণ অভ্যুত্থানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় জয়পুরহাটের কালাইয়ে দোয়া মাহফিল ও মোনাজাত করেছে উপজেলা ও পৌর বিএনপি ও সহযোগী সংগঠন। শুক্রবার  বিকেলে কালাই বাসট্যান্ড চত্বরে বিএনপি দলীয় কার্যলয়ে এ মাহফিল করা হয়।

কালাই পৌর বিএনপি আহ্বায়ক সোহেল তালুকদার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,  কালাই থানা যুগ্ন আহ্বায়ক মো: মৌদুদ আলম,  কালাই পৌর বিএনপি সদস্য মো.নূর মোহাম্মদ,  জেলা যুবদলের সদস্য  মো.রাসেল তালুকদার, পৌর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক  মো. হেলাল উদ্দিন প্রমূখ।

নেতাকর্মীদের উদ্দেশে বক্তারা বলেন, ছাত্রজনতার আন্দোলনে ছাত্রদের পাশাপাশি আমাদের দলীয় অনেক ভাই শহীদ হয়েছেন। আন্দোলনে যারা জীবন দিয়েছেন তাঁদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি। বর্তমান পরিস্থিতিতে অতিদ্রুত একটি গণতান্ত্রিক সরকারের প্রয়োজন। বর্তমান অন্তবর্তীকালীন সরকারের উচিৎ হবে যত দ্রুত সম্ভব একটি অবাধ নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনের ব্যাবস্থা করে গণতান্ত্রিক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করা।
তারা আরো বলেন, বিজয় উল্লাসের নামে কারো বাড়িঘর ও স্থাপনা এবং সংখ্যালঘুদের ধর্মীয় স্থাপনা ও বাড়িঘরে হামলা, ভাঙচুর না করার কঠোর নির্দেশনা দেন।

Share This

COMMENTS