সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
হরিপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

হরিপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ,৩ নং বকুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহেরের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন এলাকাবাসী।শনিবার (২৩ জুলাই) বিকালে ৩নং বকুয়া ইউনিয়ন পরিষদে এই সংবাদ সম্মেলন করেন গৌয়ালদীঘি আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা।
সংবাদ সম্মেলনে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা দাবি করে বলেন, আমাদের চেয়ারম্যান আবু তাহেরের বিরুদ্ধে একটি মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে। তিনি নাকি আমাদের কাছে সরকারি ঘর দেয়ার নামে টাকা নিয়েছেন আসলে আমরা কোন ধরনের  টাকা পয়সা লেনদেন করি নাই। আমাদের নাম দিয়ে একটি কুচুক্রি মহল এমন মন্তব্য করে মিথ্যা সংবাদ প্রকাশ করেন সাংবাদিকরা।যা আজো সত্য নয় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।
এসময় বক্তব্য দেন,আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা জাকির হোসেন, মন্টু মিয়া, ইসমাইল হোসেন,জালাল উদ্দিন, ইউনুস আলীসহ আরো অনেকে।সাংবাদিক সম্মেলনে হরিপুর উপজেলা সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ঐ আশ্রয় প্রকল্পে ( ২ ধাপে ৩য় পর্যায়ে) ৩২ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ঘর দেওয়া হয়েছে। এতে এলাকা বাসি বলেন আমরা এখানে আমাদের বাপ দাদার আমল থেকেই বসবাস করে আসছি সেই অনুপাতে সরকার আমাদেরকে ঘর দিয়েছে আমরা চেয়ারম্যান বা কোন ব্যাক্তিকে কোন প্রকার লেনদেন বা টাকা পয়সা দেয় নি  ।
৫০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS