মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
উলিপুর চৌমুহনী বাজারে  মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে উদ্বোধন হলো ”মিতা মেডিসিন কর্ণার” 

উলিপুর চৌমুহনী বাজারে  মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে উদ্বোধন হলো ”মিতা মেডিসিন কর্ণার” 

মোঃবুলবুল ইসলাম,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ শুক্রবার (১০ জুন) বাদ আছর নামাজ শেষে চৌমুহনী বাজারে (ধামশ্রেনী) পশ্চিম  মাথায় মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে মিতা মেডিসিন কর্ণার উদ্বোধন করা হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন মিতা মেডিসিন কর্ণারের প্রোঃ মোঃ আশিকুর রহমান আশিক, চৌমুহনী বাজার জামে মসজিদের মোয়াজ্জেম রুহল আমিন, নুরা হোসেন সাজু,  বালাচর নাসিরিয়া ডিগ্রি মাদ্রাসার শিক্ষক
 নুরা হোসেন সাজু, আমানুর রহমান টিটু, আলী হাসান রাতুল, সেকেন্দার আলী, জ্ঞানেন্দ্র রায় সহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও চৌমুহনী বাজারের ব্যবসায়ীবৃন্দ।
মিতা মেডিসিন কর্ণারের প্রোঃ মোঃ আশিকুর রহমান আশিক দোয়া মাহফিল শেষে উপস্হিত লোকজনের সামনে বলেন, এখানে বিভিন্ন ধরনের ঔষধ খুচরা ও পাইকারী সূলভ মুল্যে বিক্রয় করা হইবে এবং ধরনীবাড়ী, হাতিয়া, ধামশ্রেনী, বেগমগঞ্জ ও সাহেবের আলগা ইউনিয়নের অসহায় গরীব জনগণের কথা ভেবে আমি (প্রোপাইটর) সিদ্ধান্ত নিয়েছি। আমার মিসেস ডাঃ ফাতেমা-তুজ-জোহরা ( মিতা )
একজন এমবিবিএস (আর ইউ), এমপিএইচ (মা ও শিশু) সিসিডি (বারডেম) ডি এমিইউ,
পিজিটি (গাইনী এন্ড অবস) গাইনী ও প্রসূতি  রোগ অভিজ্ঞ স্পেশাল ট্রেইন্ড  ইন টিভিএস এন্ড  ব্রেস্ট যাহার রেজিঃ নং-৯০৯৪৯। সে ডাক্তার হওয়ায় সপ্তাহে একদিন মিতা মেডিসিন কর্ণার চৌমুহনী বাজারে বসবেন এবং উক্ত এলাকার গরীব অসহায় রোগীদের সেবা করবেন।
৩২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS