বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মেহেরপুরে দোকানপাট ভাঙ্গা এবং ব্যবসায়ীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মেহেরপুরে দোকানপাট ভাঙ্গা এবং ব্যবসায়ীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মেহের আমজাদ,মেহেরপুর : মেহেরপুর কোর্ট মসজিদের সামনে দোকানপাট ভাঙ্গা এবং ব্যবসায়ীদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মেহেরপুর শহরের হোটেল বাজারের ব্যবসায়ীরা।
মঙ্গলবার বিকেলে মেহেরপুর প্রেসক্লাবের সামনে মেহেরপুর শহরের হোটেল বাজার ব্যবসায়ী সমিতি’র আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর হান্নানের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে সেখানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জাহিদ ইকবাল শিমন,সহ-সভাপতি মোমিনুল ইসলাম,সদস্য ইয়ারুল ইসলাম,রাশেদুজ্জামান রাশেদ, সেলিম হোসেন, আজহারুল ইসলাম, ওলি আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য, মেহেরপুর শহরের সার্কিট হাউজের সড়কে সরকারি জমির উপরে ব্যবসা প্রতিষ্ঠান নির্মাণ করে ব্যবসা পরিচালনা করছেন এমন অভিযোগের ভিত্তিতে ঐ সকল ব্যবসায়ীদের তাদের ব্যবসা প্রতিষ্ঠান সরিয়ে নেওয়ার জন্য সময়সীমা বেঁধে দিয়ে নোটিশ প্রদান করা হয়। নির্ধারিত সময়ের মধ্যে ব্যবসা প্রতিষ্ঠান সরিয়ে না নেওয়ায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সাঈদের নেতৃত্বে ৭ টি দোকান বুলডোজার দিয়ে ভেঙ্গে ফেলা হয়।

অবৈধ উচ্ছেদ অভিযান শুরু থেকেই মূলত সেখানে ব্যবসায়ীদের সঙ্গে বাকবিতন্ডা চলে আসছিল। এক পর্যায়ে সেখানে হোটেল বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত হয়ে বিক্ষোভ প্রদর্শন শুরু করেন। বিপুল পরিমাণ পুলিশের উপস্থিতিতে ব্যবসায়ীর বিক্ষোভ শুরু করেন এক পর্যায়ে তারা মেহেরপুর শহরের হোটেল বাজার থেকে কোর্ট মোড় এলাকা পর্যন্ত সড়কের বিভিন্ন স্থানে রাস্তার উপরে টায়ার জ্বালিয়ে আগুন ধরিয়ে দেন। এ সময় এলাকা গুলোতেও যান চলাচল বন্ধ হয়ে পরে। পরে এ দিন বিকালে হোটেল বাজার ব্যবসায়ী সমিতি’র আয়োজনে মেহেরপুর প্রেসক্লাবএর সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

১১৫ বার ভিউ হয়েছে
0Shares