শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নাটোরের সাবেক ডিসি এসপি ও এমপির বিরুদ্ধে নির্যাতিত শিক্ষার্থীর মায়ের অভিযোগ দায়ের 

নাটোরের সাবেক ডিসি এসপি ও এমপির বিরুদ্ধে নির্যাতিত শিক্ষার্থীর মায়ের অভিযোগ দায়ের 

২১ Views
নাটোর প্রতিনিধি : নাটোরের সদ্য সাবেক জেলা প্রশাসক (ডিসি) আবু নাসের ভুঞা, পুলিশ সুপার তারিকুল ইসলাম, সদর থানার ওসি তদন্ত রায়হান, সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলসহ ৩৩জনের নামে ও অজ্ঞাত আরো একশ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে নাটোর সদর থানায় এই এজাহার দায়ের করেন গত ১৮জুলাই শহরের মাদরাসা মোড়ে পুলিশের হাতে নির্যাতিত বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থী ফরহাদ হোসেনের মা ফাতেমা বেগম।
এ ছাড়াও মামলায় নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান ও নাটোর পৌরসভার সাবেক মেয়র উমা চৌধুরী জলি, জেলা যুবলীগ সভাপতি এহিয়া চৌধুরী, ছাত্রলীগ সভাপতি ফরহাদ বিন আজিজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান সোনারকে আসামী করা হয়েছে।
মামলায় বাদী বলেন, ঘটনার দিন দুপুরে অন্য ছাত্রদের সাথে তার ছেলে মিছিলে গেলে আসামীরা হামলা চালায়। পরে তার ছেলে পাশের ওয়ালটন শো রুমের দোতালায় গিয়ে আশ্রয় নেয়। আসামীরা সেখান থেকে ধরে এনে বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করার সময় তার ছেলে চিৎকার করে ছুটাছুটি করার চেষ্টা করায় গুলি এসে তার ডান হাতে লাগে। একই দিন বিকেলে সাবেক এমপি শিমুল ও চেয়ারম্যান রমজানের নিদের্শে  অন্য আসামীরা তাদের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে বলে বাদী অভিযোগ করেন।
এবিষয়ে জানতে চাইলে নাটোর সদর থানার (ওসি) তদন্ত মো. শফিকুল ইসলাম বলেন, এ প্রসঙ্গে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বিষয়টা খতিয়ে দেখে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Share This