শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সেনবাগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে …..বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা

সেনবাগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে …..বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা

১০ Views

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি :: বিএনপি চেয়ারপারর্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চীফহুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন কারো ওপর অন্যায় ভাবে দলের নাম ভাঙ্গিয়ে হামলা করা হলে তাদের বিরোদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে এটা তারেক রহমানের নির্দেশ। এছাড়াও বিগত ১৬ বছর যাবত আওয়ামীলীগের সঙ্গে মিলিত হয়ে যারা বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে ওই সকল বিএনপি এবং আওয়ামীলীগ নেতাদের ছাড় দেওয়া হবেন না, তাদের আইনের আওতায় এনে বিচার করা হবে। তিনি শুক্রবার সকালে উপজেলার কাবিলপুর ইউপির দিলদার মার্কেটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে এসব কথা বলেন। এ সময় আওয়ামী লীগ সরকারের সাবেক এমপি মোরশেদ আলমের সমালোচনা করে তিনি আরো বলেন, মোরশেদ আলম সেনবাগের জনগণের কল্যাণে কোন কাজ করেননি। তিনি এমপি হয়ে সেনবাগে সোলার বিক্রি ও মসজিদের টিআর ও রাস্তার টাকা চুরি করে কোটি কোটি টাকা লুটপাট করেছেন তাদের বিচার করা হবে।
তিনি নির্বাচন সম্পর্কে আরো বলেন, ভোট কখন হবে সেটা ইন্টেরিয়ার গর্ভমেন্ট নির্ধারন করবে। এসময় তিনি স্বাস্থ্য বিভাগকে উদ্দেশ্য করে বলেন ,সেনবাগে ভয়াবহ বন্য পরিস্থিতি কিছুটা উন্নতি হচ্ছে। বন্যা পানি নেমে যাওয়ার পর গ্রাম-গঞ্জে ডায়রিয়া, চর্মরোগ সহ বিভিন্ন রোগের পদুভাব দেখা দিবে । তাই তিনি উপজেলা স্বাস্থ্য বিভাগের লোজনকে অফিসে বসে না থেকে গ্রাম গঞ্জে গিয়ে কাজ করার আহŸান জানান।
এসময় এসব উপস্থিত ছিলেন ত্রাণ বিতরণ কমিটি আহবায়ক ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সেনবাগ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আমিন উল্লাহ বিএসসি, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোক্তার হোসেন পাটোয়ারী, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শাহাদাত আনছারী তিতুমির, কাবিলপুর ইউনিন বিএনপির আহবায়ক শেখ মোস্তাফিজুর রহমান,সদস্য সচিব জহিরুল ইসলাম জহির, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মহিন উদ্দিন, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন দুলাল, উপজেলা স্বচ্চাসেবকদলেল যুগ্ম আহবায়ক সামছুল হক সামু, কাবিলপুর ইউনিয়ন স্বেচ্চাাসেবক;দল সভাপতি মোঃ ইসমাইল সহ উপজেলা বিএনপি,যুবদল,ছাত্রদল,স্বেচ্চসেবকদল,শ্রমিকদলের নেতাকমীরা।

Share This

COMMENTS