শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নাটোরে ডাবল মার্ডার মামলায় বিএনপি নেতা দুলুসহ ১৪ জন খালাস

নাটোরে ডাবল মার্ডার মামলায় বিএনপি নেতা দুলুসহ ১৪ জন খালাস

৩৯ Views
 নাটোর প্রতিনিধি : নাটোরে ডাবল মার্ডার মামলায় বিএনপি নেতা এ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ ১৪ বিএনপি দলীয় নেতা কর্মিকে খালাস দিয়েছেন আদালত।
বুধবার বেলা ১২টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ বিচারক মোঃ মাইনুদ্দীন খালাস প্রদান করেন।
মামলার নথি থেকে জানা যায়, নাটোর সদর থানায় ২০১৫ সালে ৫ জানুয়ারী বিএনপি ঘোষিত গনতন্ত্র হত্যা দিবসের কর্মসূচিতে যাওয়ার সময় তেবারিয়া এলাকায় ছাত্রদল কর্মী রাকিব ও স্বেচ্ছাসেবক দল কর্মী রায়হান নামের দুইজনকে গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা। এঘটনায় রাকিবের বড় ভাই আনজুল সদর থানায় হাজির হয়ে একটি এজাহার দায়ের করেন। এজাহার দায়েরের পরে পুলিশ তদন্তে প্রাপ্ত আসামী বিএনপি নেতা এ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ ১৪জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন।
আসামী পক্ষের আইনজীবি রুহুল আমিন তালুকদার টগর বলেন, এমামলায় বাদি পক্ষ আসামীদেরকে সনাক্ত করতে না পারায় ও রাষ্ট্র পক্ষ স্বাক্ষী প্রমান করতে না পারায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক আসামী বিএনপি নেতা এ্যডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ মামলার আসামী ১৪জনকে খালাস দেন।
খালাস পেয়ে বিএনপি নেতা দুলু বলেন, দেরিতে হলেও আইনের সুশাসন প্রতিষ্ঠা হয়েছে। কিন্তু রাকিব ও রায়হানের হত্যার মুল পরিকল্পনাকারী ও দোষিদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।
Share This