শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সেনবাগে ৫ ম শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা  লম্পট ৬০ বছরের বৃদ্ধ  গ্রেফতার

সেনবাগে ৫ ম শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা  লম্পট ৬০ বছরের বৃদ্ধ  গ্রেফতার

১৪৩ Views
মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী নোয়াখালী  প্রতিনিধি  ; সেনবাগে ৫ ম শ্রেনীর স্কুল ছাত্রী (১১) ধর্ষনের চেষ্টার অভিযোগে মোঃ শাহাজাহান (৬০) নামের এক লম্পট বৃদ্ধকে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ।  গ্রেফতারকৃত শাহাজাহান উপজেলার ৩ নং ডমুরুয়া ইউপির পরিকোট গ্রামের আনা মিয়া মেম্বার  বাড়ির মৃত সাদু মিয়ার ছেলে।
ওই ঘটনাটি ঘটেছে গত ১৭ আগস্ট  বেলা সাড়ে ১১ টারদিকে   পরিকোট গ্রামের বীরমুক্তিযোদ্ধা আলী হোসেনের বাড়ির জাহাঙ্গীরের নির্মানাধীন বিল্ডিংয়ে।
মামলার এজাহার সুত্রে জানাগেছে, স্কুল ছাত্রী (১১)  পাশ্ববতী স্থানীয় জাহাঙ্গীরের দোকান থেকে খাবার ও চিপস কিনে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়ে আজিজ  ডাক্তারের বাড়ীর সংলগ্ন   ব্রীজের উপর পৌছলে লম্পট শাহাজাহান স্কুলছাত্রী (১১) কে ঝাপটে ধরে তার মুখ চেপে ব্রীজের পাশ্ববর্তী  জাহাঙ্গীরের নির্মানাধীন   বিল্ডিংয়ে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়।
 এসময় ঘটনাস্থলের পাশ দিয়ে কয়েকজন পথচারী যাবার সময় বিষয়টি দেখে পেললে এসময় লম্পট মেয়েটিকে রেখে পালিয় যায়।
এবিষয়ে লম্পট শাহাজাহানকে আসামী করে মেয়েটি মা বাদী হয়ে মঙ্গলবার রাতে সেনবাগ থানায় মামলা দায়ের করলে রাতেই অভিযান চালিয়ে পুলিশ শাহাজাহানকে গ্রেফতার করে।
যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তকে বিচারিক আদালতে প্রেরণ ও স্কুলছাত্রীর ডাক্তারির জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।
Share This