বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীর বাঘায় র‌্যাব ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার-২

রাজশাহীর বাঘায় র‌্যাব ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার-২

রাজশাহী জেলার বাঘায় ফেনসিডিল-গাঁজাসহ র‌্যাব ও পুলিশের হাতে ধরা খেয়েছে দুই মাদক ব্যবসায়ী। শনিবার (২৩ জুলাই ২০২২) বিকেল সাড়ে ৫ টায় রাজশাহীর বাঘা থানাধীন আলাইপুর মাহাজনপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে সাজু (১৯) নামের একজনকে ১৮৯ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

সাজু রাজশাহীর চারঘাট থানার শিবপুর গ্রামের ইনতাজ আলীর ছেলে। তার কাছ থেকে মোবাইল ফোন-০১টি, (৩) সীমকার্ড-০১টি, (৪) মেমোরিকার্ড-০১ টি উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে রাজশাহী জেলার বাঘা থানাধীন আলাইপুর মাহাজনপাড়া গ্রামস্থ জনৈক জাহাঙ্গীর মাহাজন (৫৫), পিতা-মৃত গাজী মাহাজন এর পাটের জমির উত্তর পার্শ্বে কাঁচা রাস্তার ধারে ১ জন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্যসহ অবস্থান করছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই ২৩ জুলাই শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থল এলাকায় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সাজু পালানোর চেষ্টা কালে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বাঘা থানায় মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে, ১ হাজার ৫০০ গ্রাম গাজাসহ জামাল মোল্লাহ (৪২) নামে একজনকে গ্রেপ্তার করেছে বাঘা থানা পুলিশ। জামাল মোল্লাহ উপজেলার চকরাজাপুর ইউনিয়নের দাদপুর গ্রামের মৃত রহমান মোল্লার ছেলে।

পুলিশ জানায়, শনিবার (২৩ জুলাই) দিবাগত রাতে উপ পরিদর্শক (এস আই) কামরুজ্জামান পুলিশের একটি মিট নিয়ে জামাল মোল্লার বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় তাঁর কাছে থাকা ব্যাগের মধ্যে পলিথিনে মোড়ানো ১ হাজার ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বাঘা থানার ইনচার্জ (তদন্ত) আব্দুল করিম জানান, মাদক ব্যবসায়ী জামাল মোল্লার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

৪৪ বার ভিউ হয়েছে
0Shares