বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
পথশিশুদের মাঝে জবি একাউন্টিং এলামনাই এসোসিয়েশনের ঈদ উপহার বিতরণ

পথশিশুদের মাঝে জবি একাউন্টিং এলামনাই এসোসিয়েশনের ঈদ উপহার বিতরণ

পথশিশু ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একাউন্টিং এলামনাই অ্যাসোসিয়েশন। আজ শনিবার রাজধানীর দনিয়া ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসব উপহার বিতরণ করা হয়।কর্মসূচি থেকে প্রায় তিন শতাধিক মানুষের মাঝে এই উপহার সামগ্রী তুলে দেয়া হয়। উপহার হিসেবে দেওয়া হয়েছে- এক কেজি করে সেমাই, তেল, চিনি, লবন, পেঁয়াজ এবং দুই কেজি করে পোলার চাল ও আলু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও ঢাকা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন। সভা পরিচালনা করেন এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি সম্পাদক এনআই আহমেদ সৈকত।

এসময় আরও উপস্থিত ছিলেন এলামনাই এসোসিয়েশনের সহ-সভাপতি নাবিলা জাফরিন, মশিউর রহমান চপল, আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক এ.কে.মিলন, কার্যনির্বাহী সদস্য তানভীর হাসান, সময়ের আলো’র চিফ রিপোর্টার এম মামুন হোসেন, সদস্য আবদুল কাদের, সদস্য আরেফিন কাওসার, সর্দার রাসেলসহ একাউন্টটিং বিভাগের সাবেক শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীরা।

৭৮ বার ভিউ হয়েছে
0Shares