শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কালাইয়ের বিএনপির সম্প্রীতি সভা

কালাইয়ের বিএনপির সম্প্রীতি সভা

১৪ Views

রনি আকন্দ জয়পুরহাট প্রতিনিধিঃ সকল ধর্ম-বর্নের সবায় মিলে বৈষম্যহীন দেশ গড়ার প্রত্যয়ে জয়পুরহাটের কালাই উপজেলার পুনট ইউনিয়নে বিএনপি এবং সকল অঙ্গ ও সংগঠনের আয়োজনে এক সম্প্রীতি সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার পুনট বাজার, ধানপট্টি চত্বরে এ সম্প্রীতি সভা অনুষ্টিত হয়।
প্রচন্ড গরম অপেক্ষা করে খন্ড খন্ড মিছিল নিয়ে পুনট বাজার, ধানপট্টি চত্বরে অবস্থান নিতে থাকেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বিকেল থেকে এ সভায় অংশ নেন বিপুলসংখ্যক নেতাকর্মীরা। শহীদ জিয়া, খালেদা জিয়া ও তারেক রহমানের ¯েøাগানে মুখরিত হয়ে উঠে ধানপট্টি চত্বরে। পরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা এবং সৈরাচার খুনি শেখ হাসিনাসহ তার দোসরদের বিচারের উপযুক্ত শাস্তির দাবী জানানো হয়।
পুনট ইউনিয়নে বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মো. আনিছুর রহমানের সভাপতিত্বে উক্ত সম্প্রীতি সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগের বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মো.ওবায়দুর রহমান চন্দন।
এ সময় আরো বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা বিএনপি’র আহŸায়ক মো. গোলজার হোসেন, জয়পুরহাট জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মাসুদ রানা প্রধান, কালাই উপজেলা বিএনপি’র আহŸায়ক মো. ইব্রাহীম হোসেন, কালাই উপজেলা বিএনপি’র যুগ্ম-আহ্বায়ক মো.মৌদুদ আলম, কালাই পৌর বিএনপি’র আহ্বায়ক সাজ্জাদুর রহমান তালুকদার সোহেল, কালাই পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক আব্দুল আলিম ও কালাই থানা মহিলা দলের নেত্রী আরজিলা বেগমসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Share This

COMMENTS