মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বিএনপির নেতা জহিরকে হত্যার চেষ্টায় জড়িদের গ্রেফতারের দাবীতে সেনবাগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বিএনপির নেতা জহিরকে হত্যার চেষ্টায় জড়িদের গ্রেফতারের দাবীতে সেনবাগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি; নোয়াখালীর জেলা পরিষদের সাবেক সদস্য ও কাবিলপুর ইউনিয়ন বিএনপি’র সদস্য সচিব জহিরুল ইসলামের উপর হামলা ও হত্যার চেষ্ঠার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবীতে প্রতিবার সভা করেছে উপজেলা বিএনপি ।

সোমবার সন্ধ্যায় সেনবাগ পৌরশহরে দক্ষিন বাজারস্থ উপজেলা বিএনপি’র কার্যালয়ে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আমিন বিএসসি’র সভাপতিত্বে ও উপজেলা য্বুদলের সাবেক সভাপতি মির্জা মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন -বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক। এসময় বক্তব্য রাখেন নোয়াখালী জেলা বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সেনবাগ পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফারুক বাবুল, কাবিলপুর ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ছেরাজ, কাবিলপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক শেখ মোস্তাফিজুর রহমান, উপজেলা বিএনপির সদস্য হুমাযুন কবির হুম প্রমুখ্য।

উল্লেখ্য গত ৮অক্টোবর সেনবাগ পৌরসভার অজুনতলা গ্রামে থেকে একদল সন্ত্রাসী বিএনপি নেতা সাবেক জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহিরকে অপরহরণ করে একটির গাড়িতে করে তুলে নিয়ে যায়। এসময় তার হাত-পা বেঁধে সন্ত্রাসীরা থাকে এলোপাথাড়ী কুপিয়ে ও পিটিয়ে রক্তক্ত জখম করে। এসময় জহির সজ্ঞা হারিয়ে পেললে অপরহরন কারীরা তার মৃত্যু হয়েছে ভেবে খালের পাশ্বে তাকে রেখে দিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা থাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

#

৭৩ বার ভিউ হয়েছে
0Shares