মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নগরীর ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমনের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ।

নগরীর ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমনের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ।

মুহাম্মদ মহিউদ্দিন চট্টগ্রাম মহানগর :  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা তারেক রহমান কে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবিতে এবং দেশব্যাপী বিএনপি জামায়াতের সন্ত্রাস ও  নৈরাজ্যের প্রতিবাদে নগরীর ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ বোর্ড সদস্য হাজী জিয়াউল হক সুমনের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ ২ সেপ্টেম্বর শুক্রবার বিকাল তিনটা সিইপিজেট চত্বরে অনুষ্ঠিত হয়।

আমরা শান্তিপূর্ণে নিরাপদ বসবাস করতে চাই, দেশে জঙ্গি মিছিল করে জনগণের জান মালের ক্ষয়ক্ষতি, আর শান্তি প্রিয় এ দেশের মানুষকে  অস্থিতিশীল তৈরি করার মধ্য দিয়ে ফায়দা লুটে গোলা পানিতে মাছ শিকার করতে চায় বিএনপি। আওয়ামী লীগের একজন নেতা কর্মী বেঁচে থাকতে তাদের এই উদ্দেশ্য হাসিল করতে দেওয়া হবে না । হাজী জিয়াউল হক সুমনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে চট্টগ্রাম ১১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এম এ লতিফ এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
হাজী জিয়াউল হক সুমন বলেন ,দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে মুজিব প্রেমী আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন  এক যুগে কাজ করতে হবে।
ভবিষ্যতে আন্দোলনের নামে বিএনপি জামায়াত দেশে সন্ত্রাস নৈরাজ্য অরাজগতা সৃষ্টি করলে তাদেরকে প্রতিহত করার মধ্য দিয়ে দেশ থেকে বিতাড়িত করা আহ্বান জানান।  সাবেক ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ আসলাম ও সেলিম অফজলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ইপিজেড থানা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব হারুন ও রশিদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইপিজেড থানা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর হোসেন কবি, ইপিজেড থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি শারমিন ফারুক সুলতানা, আনোয়ার হোসেন, জাবেদ হোসেন ,আব্দুর রব আখতারুজ্জামান বাবুল ও ৩৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ- কমিটির সাবেক সদস্য ওয়াসিম আকরাম, শ্রমিক লীগের আহ্বায়ক জাহেদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুনুজ্জামান মামুন, ব্যারিস্টার সুলতান আহমদ ডিগ্রি কলেজের ভি.পি জাহিদ হোসেন খোকন, লোকমান হাকিম, আকাস উদ্দিন সওদাগর ,নেছারমিয়া আজিজ ,মোঃ হারুন ও যুবলীগ নেতা মোহাম্মদ দিদার প্রমুখ।
৪১ বার ভিউ হয়েছে
0Shares