শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও সার্টিফিকেট বিতরণ

নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও সার্টিফিকেট বিতরণ

শরিফুল ইসলাম নড়াইল : নড়াইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে উপজেলা প্রশাসন নড়াইল সদরের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে এ কার্ড ও সার্টিফিকেট তুলে দেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সদিয়া ইসলামের সভাপতিত্বে পৌর মেয়র আঞ্জুমান আরা, সাবেক মক্তিযোদ্ধা জেলা কমান্ডার গোলাম কবির, যুদ্ধকালী মুজিব বাহিনীর নড়াইল মহাকুমা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন কবীর, সাবেক সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বাকী বিল্লাহ,সাইফুর রহমান হিলুসহ বীর মুক্তিযোদ্ধাগণ ও মৃত বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

সদর উপজেলায় জীবিত ১৫৬ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মাট কার্ড এবং ১২৬ জন মৃত বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের মাঝে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়। জেলার ১ হাজার ২৪০জন জীবিত বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড এবং ২ হাজার ৩২৪ জন বীর মুক্তিযোদ্ধার পবিবারের মাঝে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হবে ।

৩২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS