শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে সবজির বস্তা থেকে নেশাজাতীয় ইনজেকশনসহ বাবা  মেয়েকে গ্রেফতার

সিরাজগঞ্জে সবজির বস্তা থেকে নেশাজাতীয় ইনজেকশনসহ বাবা  মেয়েকে গ্রেফতার

Views
 সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অভিযানে অভিনব কায়দায় সবজির বস্তার ভিতরে  বহনকালে ৩৩৮০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ বাবা ও মেয়ে গ্রেফতার করেছে র‌্যাব-১২’র সদস্যরা।    বুধবার (২৫ সেপ্টেম্বর) রাত্রি সোয়া ৩টার দিকে র‌্যাব-১২, সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল সিরজাগঞ্জ জেলার সদর থানাধীন রহমতগঞ্জ কাঠেরপুল সংলগ্ন ডাচ্ বাংলা ব্যাংক এর সামনে থেকে সবজির বস্তার ভিতরে লুকায়িত অবস্থায় ৩৩৮০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ মোছাঃ শামিমা আক্তার (৩১) ও মোঃ আকবর আলী (৬৩)কে গ্রেফতার করেছে। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামি মোছাঃ শামিমা আক্তার (৩১),খামার তাহেরপুর গ্রামের মোঃ সামু মিয়ার স্ত্রী ও মোঃ আকবর আলী (৬৩),
রংপুর জেলার পীরগঞ্জ থানার রসুলপুর গ্রামের মৃত মোবার খাঁর ছেলে, সম্পর্কে তারা বাবা-মেয়ে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে লিখিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন  র‌্যাব-১২, সদর কোম্পানী কমান্ডার  লেঃএম আবুল হাশেম সবুজ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
Share This

COMMENTS