শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ধামইরহাট প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন

ধামইরহাট প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন

৪৭ Views

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-নওগাঁর ধামইরহাটের কলম সৈনিকদের ঐতিহ্যবাহী সংগঠন ‘ধামইরহাট প্রেস ক্লাব’ এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল সন্ধায় ধামইরহাট প্রেস ক্লাবের আগামী ৩ মাসের জন্য আহŸায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে প্রবীন সাংবাদিক শাইখ আব্দুল্লাহ হামিদীকে আহবায়ক ও বরেন্দ্র ভ‚মির ইতিহাস ঐতিহ্য বিষয়ের গবেষক, বর্তমান সময়ের জনপ্রিয় লেখক অধ্যাপক মোঃ আব্দুর রাজ্জাক রাজুকে সদস্য সচিব এবং মাসুদ সরকারকে যুগ্ম আহŸায়ক ঘোষনা করে কমিটি ঘোষনা করা হয়।

তরুন গণমাধ্যমকর্মী গণের বিশ্বাস গঠিত এই আহŸায়ক কমিটি একটি স্বচ্ছ পূর্ণাঙ্গ কমিটি উপহার দিবে, যারা ছাত্র জনতার এই নব অভ্যুত্থানের পর নতুন বাংলাদেশ বিনির্মানে গুরুত্বপ‚র্ণ ভুমিকা রাখবে।

নব-নির্বাচিত আহবায়ক শাইখ আব্দুল্লাহ হামিদী ও সদস্য সচিব অধ্যাপক আব্দুর রাজ্জাক রাজু জানান, যারা প্রকৃত লেখক ও সাংবাদিক এবং এই পেশার সাথে নিজেকে নিবেদিত রেখেছে তাদের সমন্বয়ে তরুনদের সম্পৃক্ততায় ধামইরহাট প্রেস ক্লাবের নতুন কমিটি উপহার দেওয়া হবে, যারা সকল দল ও মতের উর্ধে থেকে নিরপেক্ষতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে।

উল্লেখ্য ১১/৮/২০২৪ তারিখে ধামইরহাট প্রেস ক্লাবে গঠিত কমিটি বাতিল করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হলে স্থানীয় সাংবাদিকবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ নতুন আহŸায়ক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

Share This